শনিবার, জুন ২২, ২০২৪
Led01ফতুল্লারাজনীতি

‘ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ গোপালগঞ্জের চেয়েও স্ট্রং’ ধারণা শামীম ওসমানের

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী ও বর্তমান এমপি শামীম ওসমান বলেছেন, আমার নির্বাচনি এলাকায় আমাদের যে মিছিল হয়, এদের যদি ফ্যামিলিও ভোট দিতে আসে তাও ৫৫ পার্সেন্টের উপরে ভোট কাস্ট হবে। আর যদি এরা প্রতিবেশি সঙ্গে নিয়ে আসে তাহলে ৬৫পার্সেন্ট ভোট কাস্ট হবে। আমি হইলাম সিদ্ধিরগঞ্জ-ফতুল্লার বাসিন্দা, আমি মনে করি ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ গোপালগঞ্জের চেয়েও স্ট্রং।

শুক্রবার (২২ ডিসেম্বর) বিকেলে সিদ্ধিরগঞ্জে নির্বাচনী প্রচারণার সময় সাংবাদিকদের তিনি একথা বলেন।

গত ২১ ডিসেম্বর রাতে রূপগঞ্জের কাঞ্চন পৌরসভা এলাকায় সংঘর্ষের বিষয়ে প্রবাবশালী এই আওয়ামী লীগ নেতা বলেন, রূপগঞ্জে একটা সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে শুনেছি। এটা যদি হয়ে থাকে তা হওয়া উচিত না। ভাল খারাপ সব জায়গায় আছে। আমি মনে করি জেলা প্রশাসক আছে রিটার্নিং অফিসার আছে। তাদের ব্যাবস্থা নেয়া উচিত।

তিনি বলেন, আমার এলাকায় উৎসবের সাথে নির্বাচন করছি। আমার বিয়েতেও এত আনন্দ করিনি এবার নির্বাচনে যে আনন্দ করছি। আমরা বিয়ের আনন্দের চেয়ে নির্বাচনের আনন্দ বেশি। আমরা এভাবেই নির্বাচন করতে চাই।

এসময় উপস্থিত ছিলেন- সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাত হোসেন ভুইয়া সাজনু প্রমুখ।

RSS
Follow by Email