শনিবার, জুন ১৫, ২০২৪
Led04জেলাজুড়েফতুল্লা

ফতুল্লায় মেহেদী হত্যা মামলায় যুবক গ্রেপ্তার

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় মেহেদী (২২) হত্যা মামলার অন্যতম এক আসামীকে গ্রেপ্তার করেছে র‌্যাব-১১। রবিবার (২০ আগস্ট) ফতুল্লার দেওভোগ পশ্চিম নগর এলাকা থেকে বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃত আসামীর নাম সীমান্ত(২২)। সে ফতুল্লার দেওভোগ মাদ্রাসা পশ্চিম নগর এলাকার রূপচান ওরফে চুল্লারূপচান মিয়ার ছেলে। তার বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় আরও একটি হত্যার চেষ্টা ও চুরি সংক্রান্ত মামলা রয়েছে।

র‌্যাব-১১ সিনিয়র সহকারী পরিচালক (অতিরিক্ত পুলিশ সুপার ) কাজী শাহাবুদ্দিন আহম্মেদ এক প্রেস বিজ্ঞপ্তিতে জানায়, আসামী সীমান্ত ও তার সহযোগীরা মিলে পরিকল্পিতভাবে নিহত ভিকটিম মেহেদীকে তার নিজ বাসা থেকে ডেকে নিয়ে ঘুরতে যাওয়ার কথা বলে আসামীরা হত্যা করে অজ্ঞাত স্থানে ফেলে রেখে চলে যায়। পরবর্তীতে ভিকটিমের পিতা বাদী হয়ে ফতুল্লা মডেল থানায় হত্যা মামলা দায়ের করলে আসামীরা আইনশৃংখলা বাহিনীর নজরদারীর বাহিরে গ্রেপ্তার এড়াতে আত্মগোপন চলে যায় এবং পলাতক থাকে। অতঃপর গ্রেপ্তারকৃত আসামীরবিরুদ্ধে বিজ্ঞ আদালত কর্তৃক গ্রেপ্তারী পরোয়ানা ইস্যু হলে র‌্যাব-১১ অভিযান পরিচালনা করে গোয়েন্দা তথ্যের ভিত্তিতে ও তথ্য-প্রযুক্তির সহায়তায় পরোয়ানায় বর্ণিত আসামী সীমান্তকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। আসামীকে ফতুল্লা মডেল থানায় পরবর্তী আইনানুগ ব্যবস্থা গ্রহনের জন্য হস্তান্তর করা হয়েছে।

RSS
Follow by Email