শনিবার, জুন ১৫, ২০২৪
Led04ফতুল্লা

ফতুল্লায় বিদ্যুৎস্পৃষ্টে এসি মিস্ত্রির মৃত্যু, আহত এক

লাইভ নারায়ণগঞ্জ: ফতুল্লায় এসির কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে মো. শ্রাবণ (১৮) নামের এক ব্যক্তি মারা গেছেন। এ ঘটনায় মো. ফারুক (৩০) নামের অন্য এক ব্যক্তি আহত হয়েছেন।

তারা পেশায় দুজনে এসি মিস্ত্রি ছিলেন। শ্রাবণের বাড়ি মুন্সিগঞ্জ জেলার টঙ্গীবাড়ী থানার বালিগাও গ্রামে। ফারুককে ঢামেক হাসপাতালের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়েছে।

শনিবার (১২ আগস্ট) বিকাল ৪টার দিকে শিবু মার্কেট পূর্ব নামাপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

অচেতন অবস্থায় তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক সোয়া ৫টার দিকে শ্রাবণকে মৃত ঘোষণা করেন। ফারুক জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

তাদের নিয়ে আসা মো. পলাশ জানান, ফতুল্লার পুর্ব নামাপাড়া শিবু মার্কেটে এসির কাজ করার সময় বিদ্যুৎস্পৃষ্টে দুজন অচেতন হয়ে পড়ে। পরে তাদের উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসলে একজনকে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

বিষয়টি নিশ্চিত করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ পরিদর্শক মো. বাচ্চু মিয়া জানান, মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। আরেক জনকে ঢামেকের বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউট ভর্তি করা হয়েছে। বিষয়টি সংশ্লিষ্ট থানাকে জানানো হয়েছে।

RSS
Follow by Email