শনিবার, জুন ১৫, ২০২৪
Led04ফতুল্লা

ফতুল্লায় ট্রেন-নসিমনের সংর্ঘষ, কাটা গেছে চালকের পা

স্টাফ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: ঢাকা-নারায়ণগঞ্জ রেল রুটের ফতুল্লা এলাকায় ট্রেনের সাথে সিমেন্টবাহী নসিমন গাড়ির সংঘর্ষের ঘটনা ঘটেছে। এ ঘটনায় নসিমন গাড়ি চালকের এক পা কাটা গেছে। পাশাপাশি এসময় ভটভটির আঘাতে ট্রেনের সামনে ও তেলের ট্যাংকিতে ফুটো হয়ে যায়।

তাৎক্ষণিক ভাবে আহত ব্যক্তির নাম পরিচয় পাওয়া যায়নি।

শনিবার (২৬ আগস্ট) বিকালে ফতুল্লার শাজাহান রোলিং মিল এলাকায় এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, নারায়ণগঞ্জ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা ট্রেনের সামনে পড়ে সিমেন্ট বোজাই অবৈধ যান ভটভটি। এতে বিকট শব্দে চালকসহ অনেকটা দুরে ছিটকে পড়ে ভটভটি। এসময় ভটভটির আঘাত লাগে ট্রেনের সামনে ও তেলের ট্যাংকিতে। এতে ট্যাংকি ফুটো হয়ে তেল জড়ে পড়ে। তখন ট্রেনটি দুর্ঘটনাস্থলেই থেমে যায়। পরে কোন মতে ট্রেনটি ফতুল্লা রেলষ্টেশনে নেয়া হয়। অপরদিকে ভটভটির হেলপার দুর্ঘটনার আগেই ট্রেন দেখে পালিয়ে যায় কিন্তু চালক একাই চেষ্টা করছিলেন রেললাইন থেকে গাড়িটি উঠানোর। ওইসময় ট্রেন এসে ধাক্কা দেয়।

ঘটনার সত্যতা নিশ্চিত করে নারায়ণগঞ্জ রেলওয়ে পুলিশের এসআই নূর মোহাম্মদ লাইভ নারায়ণগঞ্জকে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে নিরাপত্তার জন্য পুলিশ পাঠানো হয়েছে। আহতের নাম পরিচয় জানার চেষ্টা চলছে। তবে যে স্থানটিতে দুর্ঘটনা ঘটেছে সেটি অবৈধ রেলক্রসিং। বিস্তারিত পরে জানানো যাবে।

চাষাঢ়া রেলষ্টেশন মাস্টার সামসুল মোহাম্মদ খাজা সুজন জানান, ট্রেনটি ফতুল্লা রেলস্টেশনে রাখা হয়েছে। আরেকটি ইঞ্জিন আসলে রেল চলাচল স্বাভাবিক হবে।

RSS
Follow by Email