বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসদর

প্রধানমন্ত্রীর আগমন উপলক্ষে আ.লীগের প্রস্তুতি সভা অনুষ্ঠিত

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে প্রধানমন্ত্রী শেখ হাসিনার আগমন উপলক্ষে এক প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ ডিসেম্বর) বেলা ১১ টায় ঢাকা-নারায়ণগঞ্জ লিঙ্ক রোডে নম পার্কে জেলা-মহানগর আওয়ামী লীগের আয়োজনে এ সভার আয়োজন করা হয়।

প্রস্তুতি সভায় প্রধান আলোচক হিসেবে নেতৃবৃন্দের প্রতি দিক নির্দেশনামূলাক বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান। কিভাবে ৪ জানুয়ারীর মহা-সমাবেশ সফল করা যায়, প্রধানমন্ত্রীর নিরাপত্তা নিশ্চিত করা যায় এ ব্যাপারে তিনি সভায় উপস্থিত নেতৃবন্দদের বিভিন্ন দিক নির্দেশনা দেন।

দিক নির্দেশনার দেওয়ার সময় শামীম ওসমান বলেন, আমাদের যানজট এড়ানোর যথা-সম্ভব চেষ্টা করা হবে। সিদ্ধিরগঞ্জ, আড়াইহাজার, সোনারগাঁ থেকে আমাদের যে নেতাকর্মীরা আসবেন মনে রাখবেন, সিভিল ওয়েতে আমাদের সমাবেশে যোগ দিতে হবে। সমাবেশে মহিলাদের আসার জন্য আলাদা রাস্তা থাকবে। সেই সাথে স্টেডিয়ামের দুই কর্ণারে সেচ্ছা-সেবকদের থাকতে হবে। সবাই যাতে সহজভাবে অংশ নিতে সক্ষম হয় তা আমাদের নিশ্চিত করতে হবে।

এসময় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. আবু হাসনাত মো শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড খোকন সাহা, যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম, সোনারগাঁ থানা আওয়ামী লীগের সভাপতি সামসুল ইসলাম ভুইয়া, নারায়ণগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী আল কায়সার হাসনাত, বন্দর উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম এ রশিদ, সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মো. মুজিবুর রহমান, সাধারণ সম্পাদক ইয়াসিন মিয়া, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম. শওকত আলী, মহানগর আওয়ামী লীগের আইন বিষয়ক সম্পাদক এস এম ওয়াজেদ আলী খোকন, মহানগর যুবলীগের সভাপতি শাহাদাৎ হোসেন ভুইয়া সাজনুসহ জেলা-মহানগর আওয়ামী লীগের নেতৃবৃন্দ।

RSS
Follow by Email