বুধবার, মে ২২, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লারাজনীতি

প্রতিমাসে মেডিকেল ক্যাম্প করা হবে: ডা. আবু জাফর বিরু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক ও সোনারগাঁও উপজেলা আওয়ামী লীগের সদস্য অধ্যাপক ডাঃ আবু জাফর চৌধুরী বিরু বলেন, ২০০৮ সালে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে কথা দিয়েছি, ২০০৯ সাল থেকে সোনারগাঁয়ে এখন পর্যন্ত ৫ শত মেডিকেল ক্যাম্প গঠন করেছি। যাতে সাধারণ মানুষ সেখানে বিনামূল্যে চিকিৎসা নিতে পারেন। তেমনই আজ একেএম শামীম ওসমানের আহবানে আজ আমি কথা দিচ্ছি, নারায়ণগঞ্জ ৪ ও ৫ আসনে প্রতিমাসে মেডিকেল ক্যাম্প করে আপনাদের চিকিৎসা সেবা দিবো।

শনিবার (২৭ জানুয়ারি) ইসদাইর ওসমানী স্টেডিয়ামে দুপুরে অরাজনৈতিক ও সামাজিক সংগঠন ‘প্রত্যাশা’র মতবিনিময় সভায় তিনি এসব কথা বলেন। এ সভায় সভাপতিত্ব করেন জেলা আওয়ামী লীগের সভাপতি আব্দুল হাই ও আহ্বায়ক ছিলেন নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান।

সভায় আবু জাফর চৌধুরী বিরু আরও বলেন, শামীম ওসমানের থেকেই আমি বিগত দিনের নারায়ণগঞ্জের সকল ভাল কাজ দেখেছি। বঙ্গবন্ধুর আদর্শে দেশরত্ন শেখ হাসিনা যেভাবে দেশকে গড়ে তুলেছেন করছেন ঠিক একই আদর্শের সৈনিক শামীম ওসমান নারায়ণগঞ্জকে নিজের হাতে গড়ে তুলছেন। প্রত্যাশা নামের যে সংগঠন আমাদের এমপি গড়ে তুলেছেন অব্যশই এই সংগঠন সমাজে কল্যান বয়ে আনবে।

মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সভাপতি চন্দন শীল, জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ বাদল (ভিপি বাদল), মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খোকন সাহা, বিকেএমইএ-এর নির্বাহী সভাপতি ও বিশিষ্ট শিল্পপতি মোহাম্মদ হাতেম, ইয়ান মার্চেন্ট এসোসিয়েশনের সভাপতি লিটন সাহা, জেলা কমিউনিটি পুলিশিং ফোরামের কার্যনির্বাহী কমিটির সভাপতি প্রবীর কুমার সাহা, জেলা আইনজীবী সমিতির সভাপতি এড. হাসান ফেরদৌস জুয়েল, নারায়ণগঞ্জ ক্লাবের সভাপতি তানভীর আহম্মেদ টিটু, নারায়ণগঞ্জ জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আব্দুস সালাম, নারায়ণগঞ্জ প্রেস ক্লাব সভাপতি আরিফ আলম দিপু, সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম জীবন সহ বিভিন্ন শিক্ষক, আইনজীবী, সাংবাদিক, ব্যবসায়ী, জনপ্রতিনিধি ও রাজনীতিবিদবৃন্দ।

RSS
Follow by Email