বুধবার, জুন ১৯, ২০২৪
Led01জেলাজুড়েরাজনীতিসদর

পুলিশকে সেলিম ওসমান ‘স্ট্যান্ড সড়ায় দেন, নোটিশ দেন ফুটপাতে দোকান বসানো যাবে না’

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, সোনালী ব্যাংকের মোড়ে বেবি স্ট্যান্ড হয়ে আছে। আপনারা (পুলিশ) কি চাইলে পারবেন না যে, এই স্ট্যান্ড থাকবে না, রাইফেল ক্লাবে অবৈধ স্ট্যান্ড থাকবে না। আপনারা তা না পারলে, তাইলে নারায়ণগঞ্জে পুলিশ থাকার লাগবে না। আপানারা ঘুমান, আমরা বের হবো। আমরা যদি বাইরে যাই অমুকের লোক, তমুকের লোক আসছে এমনটা হবে। আপনারা (পুলিশ) গিয়ে স্ট্যান্ড সড়ায় দেন। তারপর নোটিশ দেন এখানে ফুটপাতে দোকান বসানো যাবে না। ওরা কোথায় যাবে এটা নিয়ে মাথা ঘামানোর বিষয় না, ওরা কোথাও না কোথাও যাবে। আল্লাহর দুনিয়া চলবে। আমাদের নারায়ণগঞ্জ পাটে ভরপুর ছিল। পাট ছাড়া মানুষ বাঁচতে পারবে না এটার বাইরে কেউ কখনও চিন্তাও করতে পারে নি। লক্ষ লক্ষ শ্রমিক ছিল, পাট বন্ধ হওয়ায় কি তারা না খেয়ে মারা গেছে। শেখ হাসিনার সরকারে কেউ না খেয়ে মরবে না।’

শনিবার (৩ ফেব্রুয়ারি) নগরীর প্রেস ক্লাব ভবনে গোল টেবিল বৈঠকে এসব কথা বলেন তিনি। নারায়ণগঞ্জ প্রেস ক্লাবের সভাপতি আরিফ আলম দিপুর সভাপতিত্বে অনুষ্ঠানটির আয়োজন করা হয়। অনুষ্ঠান সঞ্চালনায় ও সমন্বয়কারী হিসেবে ছিলেন প্রেস ক্লাবের কার্যকরী পরিষদের সদস্য আফজাল হোসেন পন্টি ও জেলা সাংবাদিক ইউনিয়নের সভাপতি আবদুস সালাম।

সেলিম ওসমান বলেন, মানুষ আজকে জুয়ার থেকে অনেক বেশি ক্ষতিগ্রস্থ হচ্ছে ফুটপাত নিয়ে। ফুটপাতের দায়িত্ব আমি পুলিশের কাছে দিলাম না। বাস কয়টা আছে সেই হিসেব দেন। কার বাস কয়টা আছে। এই টেম্পোটা কার তা বের করেন। সকাল থেকে আমি চেষ্টা করেছি এই স্ট্যান্ডটা, ওই স্ট্যান্ডটা কার দায়িত্বে কিন্তু কমিশনার সাহেবরা তা বলতে পারে না।এলাকাবাসী বলতে পারে না, পুলিশ বলতে পারে না। আরে ভাই সমস্যার সমাধান কিভাবে হবে। ইতোমধ্যে নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য বলেছেন, কাজের জন্য টাকা লাগলে সরকার থেকে টাকা আনবেন। আমরা বসি, টাকা আনলে তো আর খেয়ে ফেলবো না। আসুন আমরা বসি, একসাথে মিলে কাজ করি। ইনশাল্লাহ নারায়ণগঞ্জের মানুষ অত্যন্ত শান্তিতে থাকবে।

গোল টেবিল বৈঠকে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান, জেলা পরিষদের চেয়ারম্যান চন্দন শীল, জেলা প্রশাসক মাহমুদুল হক, নারায়ণগঞ্জ পুলিশের ভারপ্রাপ্ত পুলিশ সুপার আমীর খসরু, নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রির সিনিয়র সহ-সভাপতি মোরশেদ সারোয়ার সোহেল, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) রুহুল আমিন সাগর, বিআরটিএ এর সহকারী পরিচালক ইঞ্জিনিয়ার মো. শামসুল কবিরসহ জনপ্রতিনিধি ও সকল শ্রেণীপেশার মানুষ।

RSS
Follow by Email