বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led03রাজনীতিসোনারগাঁ

নৌকার চেয়ারম্যানরা মাঠে থাকতে পারবে না: ইঞ্জি. মাসুম

সোনারগাঁ করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে আওয়ামী লীগ থেকে একমাত্র সাবেক সাংসদ কায়সার হাসনাতই মনোয়ন পাওয়ার যোগ্যতা রাখেন। কোন কোন নেতা প্রধানমন্ত্রীর উন্নয়ন লিফলেট করে প্রচার করছেন। আর নৌকার মনোনয়ন দাবি করছেন। সোনারগাঁয়ের রাজনীতিতে আপনার কি অবদান আছে, পারলে সেটা প্রচার করেন। আপনি করোনাকালে কোথায় ছিলেন? নেতাকর্মী ও সোনারগাঁবাসীর জন্য আপনি কি অবদান রেখেছেন। পারলে আপনার অবদান লিফলেট করে প্রচার করেন। কোন মাদ্রাসা, রাস্তা ও মানুষের কল্যাণে আপনারা টাকা খরচ করেছেন দেখাতে পারবেন? বলে মন্তব্য ও প্রশ্ন ছুড়েছেন, সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি ও পিরোজপুর ইউপির চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মাসুদুর রহমান মাসুম।

শুক্রবার ২২ সেপ্টেম্বর ষোলআনার কার্যালয়ে আয়োজিত জাতীয় দৈনিক আজকের দর্পণ পত্রিকার ৯ম প্রতিষ্ঠাবার্ষিকীর এক অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখতে গিয়ে তিনি এই মন্তব্য করেন।

তিনি আরো বলেন,আওয়ামী লীগ ক্ষমতায় না আসলে, নৌকার চেয়ারম্যানরা মাঠে থাকতে পারবে না। আজকে ফেসবুক খুললেই দেখি আমাদের বিরুদ্ধে অপপ্রচার চালানো হয়। এগুলো কারা করে? যারা আমার এলাকায় খুনি, পলিথিন বিক্রি করে খাইছে ও যাদের বাবা দাদার নাম নাই তারাই অপপ্রচার চালাচ্ছে। আমার কাছে প্রমাণ রয়েছে। ৭টা ফেইক আইডি খুলে অপপ্রচার চালানো হচ্ছে। যদি বাপের বেটা হস সামনা সামনি এসে কর। আড়ালে জারজ সন্তানের মতো এগুলো আমরা কেয়ার করি না। আমাদের বিরুদ্ধে যত লিখবেন রাজনীতি আরও পরিষ্কার হবে।

মাসুম বলেন, সামনে একটা মাস অনেক কঠিন সময় আসবে। যারা ফেইক আইডি খুলে অপপ্রচার চালাছে তাদের বিরুদ্ধে অতি শীঘ্রই আমরা সংবাদ সম্মেলন করবো। যারা কায়সার হাসনাতের দলের নেতাদের চরিত্র হনন করতে চায়, এদের বিষ দাঁত উন্মোচন করতে হবে। এরা মানুষের ইজ্জত নিয়ে খেলে, এরা রাস্তাঘাটের টোকাই।

এসময় উপস্থিত ছিলেন সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক সাংসদ কায়সার হাসনাত, যুগ্ম সম্পাদক মো. আশরাফুজ্জামান, প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, বারদী ইউনিয়ন পরিষদেও চেয়ারম্যান লায়ন বাবুল, নোয়াগাঁও ইউপি চেয়ারম্যান সামসুল আলম, আজকের দর্পণ পত্রিকার সোনারগাঁ প্রতিনিধিসহ আরও অনেকেই।

RSS
Follow by Email