সোমবার, মে ২০, ২০২৪
Led03জেলাজুড়েফতুল্লারাজনীতি

নির্বাচনে ৬৫% ভোটার উপস্থিত করাটাই আমার জয় : শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনে আওয়ামী লীগের মনোনিত প্রার্থী একেএম শামীম ওসমান বলেন, আগে বিএনপি-জামাত নির্বাচনে অংশগ্রহনকালীন অবস্থায় যেমন ৬৫ শতাংশ পর্যন্ত ভোট উপস্থিতি করতে পেরেছি। ঠিক একই রকম এবারের নির্বাচনে ৬৫ শতাংশ উপস্থিত করতে পারলেই আমি মনে করবো এটা আমার জয়। শুক্রবার (২৯ ডিসেম্বর) বিকেলে ফতুল্লার এনায়েতনগর এলাকায় হরিহরপাড়া স্কুল প্রাঙ্গনে এক সভায় সাংবাদিকদের প্রশ্নের জবাবে এ কথা বলেন তিনি।

এ সময় তিনি আরো বলেন, নির্বাচনী প্রচার প্রচারণা কম দেখছি না, কিন্তু নারায়ণগঞ্জ-৪ আসনের কোন প্রার্থীর বিরুদ্ধে আমি নির্বাচন করছি না। আমি নির্বাচন করছি এক অদৃশ্য শক্তির বিরুদ্ধে যারা আমাদের ৭১ সালে আমাদের স্বাধীনতাকে ভীত করেছে, আরেক দিকে বিএনপি আছে যারা সন্ত্রাসী গোষ্ঠী। আমি জানি আগামী তারা নাশকতা করবে বা অলরেডি করছে। হতে পারে তাদের মদদে আন্তর্জাতিক কিছু শক্তি কাজ করতে পারে। ওরা মানুষকে বলছে নির্বাচনে অংশগ্রহন না করতে। কিন্তু আমাদের কাজ হবে জনগণকে বোঝানো যাতে জনগণ ভোট দিতে আসেন। এবারের নির্বাচন হবে শতভাগ সুষ্ঠু নির্বাচন। আগে বিএনপি-জামাত নির্বাচনে অংশগ্রহনকালীন অবস্থায় যেমন ৬৫ শতাংশ পর্যন্ত ভোট উপস্থিতি করতে পেরেছি। ঠিক একই রকম এবারের নির্বাচনে ৬৫ শতাংশ উপস্থিত করতে পারলেই আমি মনে করবো এটা আমার জয়। আমার এই আসনের ৯০ শতাংশ কাজ শেষ হয়েছে। বাকি কাজগুলো এমনি হয়ে যাবে ইনশাল্লাহ। আমি চেষ্টা করছি প্রতিটা ওয়ার্ডে এক হাজার মানুষ নিয়ে একটি সংগঠন করা যেখানে শুধু ভালো মানুষ থাকবে। যেখানে কোন দুর্নীতি, চাঁদাবাজির সাথে সংযুক্ত কোন লোকজন থাকবে না। এ বিষয়ে কাজ শুরু হয়ে গেছে। আর এটাই আমাদের বড় কাজ । যারা পয়সার অভাবে লেখাপড়া করতে পারে না তাদের লেখাপড়া করাবো। এই কাজ করবো একমাত্র আল্লাহকে খুশি করার জন্য।

শামীম ওসমান বলেন, জনগণরা আমাকে প্রশ্ন করেছে ওরা এখন নির্বাচনে বাধা দিচ্ছে, গাড়িতে আগুন দিচ্ছে, বাইরের দেশে শক্তি এ বিষয়ে কথা বলছে না কেন। আমাকে জনগণে প্রশ্ন করে যে সুষ্ঠু নির্বাচনে বাধা দেওয়ার কারণে কেন বাহিরের শক্তি বিএনপিকে স্যাংশন দিচ্ছে না। আমি জানি না কেন এখনো স্যাংশন দিচ্ছে না। আমি তো আমেরিকান না, আমি বলতে পারবো না। এই উত্তর শুধু আমেরিকানরাই দিতে পারবে। আমি বাঙালি, আমেরিকান না । বিএনপির ভোটের জন্য ভয় দেখাচ্ছে, ভোট কেন্দ্রে যেতে না করছে কিন্তু বাঙালি ভয় পাওয়ার লোক না। স্বাধীনতায় দেশের মানুষ ৩০ লক্ষ মানুষ প্রাণ দিয়েছে। তারা এত সহজে ভয় পাবে না। বাঙালি জানে বিএনপির সাথে কারা আছে। বিএনপি হলো সন্ত্রাসী আর জামাত হলো তারা যারা ৭১ সালে আমাদের মা বোনদের সম্মান নিয়েছে।

এসময় সভায় মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ্ নিজাম, সাংগঠনিক সম্পাদক জাকিরুল আলম হেলাল, ফতুল্লা থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এম শওকত আলী, সিনিয়র সহ-সভাপতি এনায়েতনগর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলম, জেলা যুবলীগ নেতা এহসানুল হাসান নিপু, আওয়ামী লীগ নেতা মাসুদ ভূঁইয়াসহ আওয়ামী লীগ ও সহযোগী নেতা-কর্মীরা উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email