সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসদর

নানা আয়োজনে চন্দন শীলের জন্মদিন, ‘আমাদের স্মার্ট হতে হবে’

লাইভ নারায়ণগঞ্জ: জেলা পরিষদের চেয়ারম্যান ও মহানগর আওয়ামী লীগের সিনিয়র সহ-সভাপতি চন্দন শীলের জন্মদিন বুধবার (১৪ ফেব্রুয়ারি)। এ উপলক্ষ্যে সন্ধ্যায় দেওভোগ আখড়ার দীঘির পাড়ের এক অস্থায়ী পূজা মন্ডপে স্বপ্নীল সংগঠনের উদ্যোগে নানা আয়োজন করা হয় ।

কেক কাটা, নানা বাদ্য যন্ত্র বাজিয়ে, সংগীত পরিবেশনা করে আনন্দ উৎসব করেন নানা বয়সী আগতরা। অনুষ্ঠানে চন্দন শীল নিজেও গান পরিবেশন করে মুগ্ধ করেন অতিথিদের।

এসময় চেয়ারম্যান চন্দন শীল বলেন, সকলের প্রতি আমি কৃতজ্ঞ। সকলকে আমার আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। এখানে বানী মায়ের প্রণাম ও আর্শীবাদ নিতে এসেছি। এখানে যারা এসএসসি পরীক্ষার্থী আছেন, মা যেন তাদের আর্শীবাদ করেন। তারা যেন পরিক্ষা ভালো ভাবে দিতে পারেন এবং একজন মানুষের মতো মানুষ হয়। স্বপ্নীল সংগঠনের এই আয়োজন খুবই সুন্দর হয়েছে। পূজোর দিনের এই জন্মদিনের আয়োজন করায় আমি কিছুটা অস্বস্তি বোধ করছি। যারা বড় আছেন এ বিষয়টা ক্ষমার দৃষ্টিতে দেখবেন। প্রতিবছর পূজো হয়। আমার আশার থাকবে আমরা আনন্দঘন পরিবেশে পূজো উদযাপন করবো। আমাদের সৌহার্দ্য নষ্ট করে কোন আয়োজন করবো না। আমি মায়ে কাছে আর্শিবাদ চাই আমাদের মাননীয় প্রধানমন্ত্রীর জন্য। প্রধানমন্ত্রী বাংলাদেশকে স্মার্ট করে গড়ে তুলছেন। আমাদের স্মার্ট হয়ে গড়ে তুলতে হবে। আমরা যদি নিজের চিন্তা-চেতনা পরিবর্তন না করতে পারি, এই তরুণ প্রজন্মকে স্মার্ট করে না গড়তে পারি তাহলে এই উন্নয়ন কি ভাবে হবে। আমরা সবাই মিলে এই দেশকে এগিয়ে নিয়ে যাবো।

স্বপ্নীল সংগঠনের নেতাকর্মীরা বলেন, আমাদের পূজোর আয়োজন প্রতিবারই থাকে। প্রতিবারের ন্যায় এবারও পূজোর আয়োজন করেছি। এর আমাদের শ্রদ্বেয় চন্দন শীল কাকুর জন্মদিন আমরা উদযাপন করতে পেরে খুবই আনন্দ লাগছে। তার এই খুশির দিনে কিছুটা খুশি ভাগ করে নিতে পেরে আমরা আনন্দিত। এই পূজোয় মায়ের কাছে শ্রদ্বেয় চন্দন শীল কাকুর দীর্ঘ আয়ু এবং শুভ কামনা করি।

RSS
Follow by Email