বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
জেলাজুড়েফতুল্লারাজনীতি

‘দেশ বাঁচাও মানুষ বাঁচাও’ স্লোগানে বিএনপির লিফলেট বিতরণ

লাইভ নারায়ণগঞ্জ: দেশ বাঁচাও মানুষ বাঁচাও স্লোগানে লিফলেট বিতরণ করেছে কুতুবপুর ইউনিয়ন বিএনপি। সোমবার (১৯ ফেব্রুয়ারী) সকালে ফতুল্লা থানা বিএনপির সভাপতি শহিদুল ইসলাম টিটু ও কুতুবপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মাদবরের নেতৃত্বে এ কর্মসূচী পালন করা হয়

এসময় ফতুল্লা থানা বিএনপির কোষাধ্যক্ষ ও কুতুবপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি নজরুল ইসলাম মাদবর বলেন, দ্রব্যমূল্যের সীমাহীন উর্ধ্বগতির, দেশনেত্রী বেগম খালেদা জিয়াসহ সকল রাজবন্দিদের মুক্তি সকল মিথ্যা মামলা প্রত্যাহার ও অবৈধ সংসদ বাতিলসহ এক দফা দাবী আদায়ের লক্ষ্যে আমাদের এ কর্মসূচি। তাছাড়া আমরা সাধারণ মানুষদের ধন্যবাদও জানাই কারণ তারা ৭ জানুয়ারির নির্বাচন বর্জন করে ভোট কেন্দ্রে যায়নি এবং আমাদের সাথে সহমত প্রকাশ করছেন।

লিফলেট বিতরণ কর্মসূচিতে কুতুবপুর ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সভাপতি ও ফতুল্লা থানা বিএনপির কোষাধ্যক্ষ নজরুল ইসলাম মাদবর এর তত্বাবধানে আরও উপস্থিত ছিলেন, কুতুবপুর ইউনিয়ন বিএনপির সিনিয়র সহ-সভাপতি মো. দ্বীন ইসলাম দিলু, মো. শাজাহান বেপারী, কুতুবপুর ইউনিয়ন ৩নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. দুলাল ভূইয়া ১নং ওয়ার্ড বিএনপির সভাপতি মো. আবুল হোসেন পায়েল, কুতুবপুর ইউনিয়ন যুবদল নেতা মো. মজিবুর রহমান তপন, আব্দুর রহিম ও ফতুল্লা থানা ছাত্রদল নেতা জুবায়ের আহমেদ জাবেদ সহ বিভিন্ন স্তরের নেতাকর্মীরা।

RSS
Follow by Email