বৃহস্পতিবার, জুলাই ১৮, ২০২৪
Led04ফতুল্লারাজনীতি

দেশকে ধ্বংসের দাঁড়প্রান্তে নিয়ে যাওয়ার চেষ্টা করা হচ্ছে: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান বলেছেন, আওয়ামী লীগকে নয়, দেশটাকে ধ্বংস করার জন্য ষড়যন্ত্র করা হচ্ছে। দেশটাকে ধ্বংসের দাঁড়প্রান্তে নিয়ে যাওয়ার চেষ্টা করা হচ্ছে। শেখ হাসিনা এখন আওয়ামী লীগের সম্পদ না, শেখ হাসিনা বাংলাদেশের মানুষের সম্পদ। সামনের সময়টা অনেক কঠিন। আমাদের জন্য না, বরং দেশের জন্য।

বৃহস্পতিবার (৭ সেপ্টেম্বর) দুপুরে পুলিশ লাইন্সে আয়োজিত এক অনুষ্ঠানে অংশ নিয়ে শামীম ওসমান একথা বলেন।

জেলা পুলিশের আয়োজিত ওই অনুষ্ঠানে পুলিশ সুপার গোলাম মোস্তফা রাসেলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান কামাল।

মাদকের বিরুদ্ধে পুলিশকে কঠোর অবস্থানে যাওয়ার অনুরোধ জানিয়ে শামীম ওসমান বলেন, নারায়ণগঞ্জে যে পরিমানের কাজ হয়েছে, সবই প্রধানমন্ত্রী শেখ হাসিনার কারনে। মানুষ উন্নয়ন দেখতে চায়, কিন্তু মানুষ তার চেয়েও বেশি চায় শান্তি বসবাস করতে। শান্তি ঘুমাতে চায়। মানুষ মাদক বিক্রি দেখতে চায় না, সন্ত্রাস দেখতে চায় না, কিশোর গ্যাং দেখতে চায় না। আমি হাত জোর করে আপনাদের কাছে ভিক্ষা চাই, প্রয়োজনে আমরা যে যেই দলই করি না কেন, সাংবাদিক আছে; কারণ পুলিশের একার পক্ষে মাদক নির্মুল করা সম্ভব না।

তিনি বলেন, নারায়ণগঞ্জে মেডিকেল কলেজ হচ্ছে, আইটি ইনস্টিটিউট হচ্ছে। এগুলো ব্যাবহার করবে কে যদি আমাদের শন্তান নষ্ট হয়েন যায়। ওরা তো আমাদের ভবিষ্যত। এইযে এইখানে আমাদের স্বরাষ্ট্রমন্ত্রী মহোদয় আছেন, উনি এতকষ্ট করছেন কেন। রাত ২টা বাজে ওনার বাসার বাইরে শত শত লোক দেখা যায়। জাতির পিতা বঙ্গবন্ধু যে স্বপ্ন দেখেছিলেন সেই স্বপ্ন বাস্তবায়ন করতেই তিনি এই পরিশ্রম করে যাচ্ছে।

তিনি আরও বলেন, কে কোন দলের বা কার লোক করে দেখবেন না। নারায়ণগঞ্জের মানুষ যাতে শান্তিতে থাকতে পারে। আপনারা সেই ব্যবস্থা করে দেন, আমরা আপনাদের সাথে আছি। নাহলে মানুষের সামনে গিয়ে আমরা দাঁড়াতে পারবো না। যেই হোক না কেন, আই ডোন্ট কেয়ার। আমরা মানুষের শান্তি চাই।

অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- পাট ও বস্ত্রমন্ত্রী গোলাম দস্তগীর গাজী বীর প্রতিক, নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য শামীম ওসমান, ঢাকা রেঞ্জ ডিআইজি সৈয়দ নুরুল ইসলাম, নারায়ণগঞ্জ-৩ আসনের সংসদ সদস্য লিয়াকত হোসেন খোকা, নারায়ণগঞ্জ-২ আসনের সংসদ সদস্য নজরুল ইসলাম বাবু, জেলা প্রশাসক মোহাম্মদ মাহমুদুল হক।

RSS
Follow by Email