সোমবার, মে ২০, ২০২৪
Led04জেলাজুড়েসদর

দালাল দেখলেই আইনের আওতায় আনার নির্দেশ ডিসি মাহমুদুল হকের

লাইভ নারায়ণগঞ্জ: নির্বাহী ম্যাজিষ্ট্রেটদের প্রতি নির্দেশে দিযে জেলা প্রশাসক মো. মাহমুদুল হক বলেন, অনেক সেবা গ্রহীতা অনলাইন সেবা সম্পর্কে না জানার কারণে দালালদের খপ্পরে পড়ে ক্ষতিগ্রস্থ হন। এখানে যদি কোন দালালদের দেখা যায় তাহলে তাদের সরাসরি আইনের আওতায় নিয়ে আসতে হবে।

বৃহস্পতিবার (২৫ জানুয়ারী) সকালে উপজেলা ভূমি অফিসে নারায়ণগঞ্জ সদর, ফতুল্লা ও সিদ্ধিরগঞ্জ রাজস্ব সার্কেলের আয়োজিত গণশুনানী অনুষ্ঠানে এ কথা বলেন তিনি। অনুষ্ঠানে ৩৩টি নামজারির গণশুনানী করা হয়।

এসময় তিনি আরও বলেন, ভূমি অফিস গুলোতে সেবা পেতে প্রতিদিনই অনেক মানুষ আসেন। তাই আমরা এ সকল সেবা সহজ করতে চাই। সেবা গ্রহীতারা যেন কোনভাবে হয়রানীর শিকার না হন সেজন্য আমি প্রায় সময়ই গণশুনানী করি। এখন সেবা প্রার্থীরা ভূমি অফিসে না এসেও নগদ ও বিকাশের মাধ্যমে অনলাইনে টাকা জমা দিতে পারছে। তিনি আরো বলেন, গণশুনানীর মূল লক্ষ্য হলো জনগণের সাথে সংযোগ বৃদ্ধি করা এবং এসব ভূমি অফিসে সরকারী যেসব সুযোগ সুবিধা প্রদান করা হয় তা তাদেরকে জানিয়ে দেয়া। যাতে করে তারা সহজে সরকারী সেবাগুলো গ্রহণ করতে পারে।

অনুষ্ঠানে এসময় আরও উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জ রাজস্ব সার্কেলের সহকারী কমিশনার (ভূমি) তানজিমা আঞ্জুম সোহানিয়া, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা দেদারুল ইসলাম, সদর সার্কেলের সহকারি কমিশনার (ভূমি) লাইলাতুল হোসেন ও ফতুল্লা সার্কেলের মো. সাজ্জাদ হোসেন ও সিদ্ধিরগঞ্জ সার্কেলের তানজিমা আঞ্জুম সোহানিয়াসহ সংশ্লিষ্ট দপ্তরের কর্মকর্তাগণ প্রমূখ।

RSS
Follow by Email