মঙ্গলবার, জুন ১৮, ২০২৪
Led02Uncategorizedজেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

তীব্র শীতেও উষ্ণতা ছড়াচ্ছে খোকার নির্বাচনী প্রচারণা

লাইভ নারায়ণগঞ্জ : সোনারগাঁ‘র বৈদ্যের বাজার এলাকায় ঘণ কুয়াশায় সূর্য দেখা যাচ্ছিলো না তখনও, তবুও একটা উত্তেজনা টের পাওয়া যাচ্ছিলো জনসাধারণের মাঝে। জনমানুষের নেতা লাঙ্গল মার্কার প্রতিনিধি লিয়াকত হোসেন খোকা নির্বাচনী প্রচানণার মিছিল নিয়ে মাঠ গরম করছেন অনেক আগে থেকেই। তবে এবার জনমানুষের কলরব আর স্লোগানে মুখরিত হয়ে বৈদ্যের বাজার একদম সরগরম।

৩ জানুয়ারি (বুধবার) সোনারগাঁ‘র বৈদ্যের বাজার এলাকায় নির্বাচনী জনসংযোগ করেন বর্তমান নারায়ণগঞ্জ-৩ আসনের এমপি ও লাঙ্গল প্রতীকের প্রার্থী লিয়াকত হোসেন খোকা।

জাতীয় নির্বাচন যত ঘনিয়ে আসছে, খোকার সমর্থকদের তৎপরতা ততই বাড়ছে। সকাল থেকে রাত পর্যন্ত ভোটারদের কাছে গিয়ে ভোট চাইছেন তারা। স্লোগানের তালে তালে ভোট চাইছেন লাঙ্গল মার্কার পক্ষে । বৈদ্যের বাজারে ছেয়ে গেছে উন্নয়নের প্রতীক খোকার লাঙ্গল মার্কার পোস্টার। নির্বাচনী প্রচারণার শেষ দিনের আগে সমর্থক ও নেতাকর্মীদের মাঝে টান টান উত্তেজনা বিরাজমান। এবার খোকার বিপরীতে দাঁড়িয়েছেন সাবেক এমপি ও নৌকা প্রতীকের প্রার্থী আব্দুল্লাহ আল কায়সার, তাই প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন প্রত্যাশা করছেন জনসাধারণ।

খোকার নির্বাচনী প্রচারণায় সব সময়ই জনগণের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণ দেখা যায়, এবারও তার বিপরীত হয়নি। তার প্রচারণায় সাড়া দিয়ে সাধারণ জনগণও যোগ দিতে থাকেন মিছিলে, দিতে থাকেন স্লোগান। এতদিন যে খোকা তাদের কাছে থেকে সেবা করেছেন, এবার জনগণ নিজেরাই তাকে আবার সুযোগ দিয়ে কাছে পেতে চায় এমনটাই বলেন সোনারগাঁবাসী।

এসময় নির্বাচনী প্রচারণায় খোকার সাথে ছিলেন মোহাম্মদ আলী মেম্বার, নারগিস মেম্বার, সুরাইয়া মেম্বার, আবুল মেম্বার, হোসেন মেম্বার, ফজলুল হক মাস্টার, সানাউল্লাহ রিয়াদ, মহানগর জাতীয় পার্টির সাংগঠনিক সম্পাদক ও মহানগর স্বেচ্ছাসেবক পার্টির আহবায়ক ফয়সাল আহম্মেদ, কামাল পারভেজসহ অসংখ্য জাতীয় পার্টির নেতাকর্মী ও অসংখ্য সোনারগাঁবাসী।

RSS
Follow by Email