শনিবার, এপ্রিল ১৩, ২০২৪
রাজনীতি

ঢাকায় গিয়াসের নেতৃত্বে না.গঞ্জ বিএনপির চমক

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা বিএনপির সভাপতি ও সাবেক সংসদ সদস্য মুহাম্মদ গিয়াসউদ্দিনের নেতৃত্বে রাজধানী ঢাকায় চমক দেখিয়েছে নেতাকর্মীরা।

তার নেতৃত্বে হাজারো নেতাকর্মী বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তি ও সরকারের পদত্যাগসহ এক দফা দাবি আদায়ে ঢাকায় আয়োজিত জনসমাবেশে যোগদান করে।

বুধবার ( ১৮ অক্টোবর ) দুপুর ২টায় রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই জনসমাবেশের আয়োজন করা হয়। এতে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

এদিকে নয়াপল্টনে কেন্দ্র ঘোষিত ঢাকায় বিএনপির জনসমাবেশকে সফল করতে সকাল থেকেই নারায়ণগঞ্জ জেলা বিএনপি’র ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা ব্যানার ফেস্টুনে সু-সজ্জিত হয়ে খণ্ড খণ্ড মিছিল নিয়ে নটরডেম কলেজের সামনে সামনে জড়ো হয়।

এসময় নেতাকর্মীদের উদ্দেশ্যে গিয়াসউদ্দিন বলেন, আপনারা এই আন্দোলন সংগ্রামে  সকলে ঐক্যবদ্ধ থাকবেন এবং একে অপরকে সহযোগিতা করবেন। বিএনপি’র বার্তা ঘরে ঘরে পৌঁছে দেওয়ার আহবানের পাশাপাশি বিভিন্ন দিকনির্দেশনা মূলক পরামর্শ দেন।

পরে দুপুর দুইটার দিকে নেতাকর্মীদের বিশাল মিছিল নিয়ে খালেদা জিয়ার মুক্তি চাই ও সরকারের পদত্যাগসহ দাবিতে শ্লোগানে শ্লোগানে জনসমাবেশে অংশগ্রহণ করেন।

এসময়ে মিছিলে বিএনপির নির্বাহী কমিটির সহ- আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক নজরুল ইসলাম আজাদ, সদস্য কাজী মনিরুজ্জামান মনির, মোস্তাফিজুর রহমান ভূঁইয়া দিপু, আজহারুল ইসলাম মান্নান, জেলা বিএনপির সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, জেলা বিএনপির সাবেক যুগ্ম আহ্বায়ক মাশুকুল ইসলাম রাজিব সহ হাজারো নেতাকর্মী উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email