বুধবার, জুলাই ১৭, ২০২৪
Led03আড়াইহাজার

টেবিলে বসা কেন্দ্র করে কেয়ারটেকারকে পিটিয়ে হত্যার অভিযোগ

আড়াইহাজার করেসপন্ডেন্ট, লাইভ নারায়ণগঞ্জ: টেবিলে বসাকে কেন্দ্র করে ৫০ বছর বয়সী এক বৃদ্ধকে পিটিয়ে হত্যার অভিযোগ উঠেছে।

নারায়ণগঞ্জের আড়াইহাজার উপজেলা থানায় বুধবার (২৩ আগস্ট) দুপুরে নিহতের স্ত্রী ফাতেমা বেগম বাদী হয়ে একটি হত্যা মামলা দায়ের করে।

পরে আড়াইহাজার উপজেলার ইদবারদী গ্রামের তারা মিয়ার ছেলে অভিযুক্ত লালন হোসেনকে গ্রেপ্তার করে পুলিশ। এখনও পলাতক রয়েছে ছব্বত আলীর ছেলে আব্দুল জলিলসহ অজ্ঞাতনামা ৪/৫ জন।

নিগত ব্যক্তির নাম আব্দুল আউয়াল। সে সোনারগাঁ উপজেলা ভাদুরী কান্দা এলাকার বাসিন্দা।

মামলার বরাত দিয়ে পুলিশ জানান, ২৮ বছর যাবত আড়াইহাজারে ইদবারদী গ্রামের শুক্কুর আলীর টেক্সাইল মিলে কেয়ারটেকার হিসেবে কাজ করে আসছে আব্দুল আউয়াল। ২ আগস্ট কারখানার বাইরে বেঞ্চে বসা নিয়ে লালন হোসেন ও আব্দুল জলিলের সাথে বাকবিতন্ডা হয়। এর জের ধরে ওই দিন বিকেল সাড়ে চারটার দিকে কারখানার পাটস্ মেরামত করে ফেরার পথে লালন ও জলিল তার গতিরোধ করে। পরে তাকে বেধরক পিটুনী দিয়ে জখম করে। আশপাশের লোকজনের মাধ্যমে খবর পেয়ে পরিবারের লোকজন তাকে উদ্ধার করে ভুলতা পিকেএমসি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করে। সেখানে আইসিইউ খালি না থাকায় তাকে প্রথমে রাজধানীর শ্যামলী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। অবস্থা অবনতি হলে চিকিৎসকের পরামর্শে কেন্দ্রীয় পুলিশ হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় ২২ আগস্ট দিবাগত রাত ২টার দিকে তার মৃত্যু হয়। ২৩ আগস্ট এ ঘটনায় হত্যা মামলা দায়ের করা হলে পুলিশ লালন সরকারকে গ্রেপ্তার করে।

আড়াইহাজার থানার ওসি ইমদাদুল ইসলাম তৈয়ব জানান, গ্রেপ্তারকৃত লালনকে আদালতে নেয়া হচ্ছে। মামলার বাকি আসামীদের গ্রেপ্তারে পুলিশ অভিযান চলছে।

RSS
Follow by Email