বুধবার, মে ২২, ২০২৪
Led05জেলাজুড়েশিক্ষাসিদ্ধিরগঞ্জ

গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের শির্ক্ষাথীদের জন্য বাস সার্ভিস চালু

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জের গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের ছাত্র-ছাত্রীদের যাতায়াত নিরাপদ করতে বাস সার্ভিস চালু করেছে কলেজ কর্তৃপক্ষ। বাস সার্ভিসটি চলবে সোনারগাঁওয়ের মেঘনা পর্যন্ত।সোমবার (১৫ জানুয়ারী) সকালে কলেজ প্রঙ্গনে ‘অন্বেষা নামক বাস টির শুভ উদ্বোধন করেন ঢাকা বিশ্ববিদ্যালয়ে একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেম ব্যবসায় শিক্ষা অনুষদের অধ্যাপক ও সাবেক চেয়ারম্যান অধ্যাপক মো. আব্দুল হাকিম ।

উদ্বোধনকালে মো. আব্দুল হাকিম বলেন, শিক্ষার্থীদের প্রতিটি মুহূর্ত অনেক মূল্যবান। শিক্ষার্থীদের সময়কে গুরুত্ব দিয়ে তাদের যাতায়াতের সুবিধার জন্য নিজস্ব পরিবহন ব্যাবস্থা চালু করা নিঃসন্দেহে গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের একটি প্রশংসনীয় উদ্যোগ। শিক্ষার পরিবেশ, লেখাপড়ার মানসহ শিক্ষার্থীদের জন্য সব ধরনের আধুনিক সুযোগ সুবিধা নিশ্চিত করায়
কলেজটির প্রতিষ্ঠাতা ও অধ্যক্ষ মুহাম্মদ গিয়াসউদ্দিনকে ধন্যবাদ জানাই ।

এসময় গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের উপাধ্যক্ষ মীর মো.মোসাদ্দেক হোসেনের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইঞ্জিঃ আহসান উল্লাহ, গিয়াসউদ্দিন ইসলামিক মডেল স্কুলের প্রধান শিক্ষক মুহাম্মদ মিজানুর রহমান, গিয়াসউদ্দিন ইসলামিক মডেল কলেজের সহকারী অধ্যাপক (বাংলা) উমর ফারুক, আবু তালেব, আবু তাহের, এইচ,এম,ফারুক ও রাজিব আহাম্মেদসহ কলেজের শিক্ষক শিক্ষার্থী ও কর্মকর্তাবৃন্দ।

RSS
Follow by Email