সোমবার, মে ২০, ২০২৪
Led02জেলাজুড়েরাজনীতিরূপগঞ্জ

গাজীর বাস ভবনে আইভী ‘প্রচারণা না, কুশল বিনিময় করতে এসেছি’

লাইভ নারায়ণগঞ্জ: আমি কোন প্রকার নির্বাচনী প্রচারণার জন্য আসি নাই। গাজী ভাইয়ের সাথে আমার ভালো সম্পর্ক। তার স্ত্রী হাসিনা গাজী তারাব পৌরসভার মেয়র, উনার সাথেও আমার দীর্ঘদিনের ভালো সম্পর্ক। আমি জানতে পারি যে, ভাবি অসুস্থ হয়েছেন। আজকে আমি পূর্বচলে এসেছিলাম সিটি কর্পোরেশনের জন্য গাছ কিনতে। গাছ ও ফুলের টব কিনে যাওয়া পথে ভাবলাম ভাবির সাথে দেখা করে যাই।

শনিবার (৩০ ডিসেম্বর) রূপগঞ্জে নারায়ণগঞ্জ-১ আসনের আওয়ামী লীগের মনোনীত প্রার্থী গোলাম দস্তগীর গাজীর বাস ভবনে এসব কথা বলেন নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভী।

তিনি বলেন, গাজী ভাই ও ভাবিকে আমার আপন ভাই ও বোনের মতো দেখি। তাই উনাদের সাথে আমার ভালো যোগাযোগ হয়ে থাকে। আজ ভাবির সাথে দেখা হয়েছে তবে গাজী ভাইয়ের সাথে দেখা হলো না। আমি নির্বাচনী প্রচারনায় না নামলেও শুভেচ্ছা বিনিময় করতেই পারি। এটা আমার ভাইয়ের বাড়ি, আসতেই পারি।

তিনি আরও বলেন, নির্বাচনী ক্যাম্প পুড়ানোর কালচার খুবই বাজে একটি ব্যাপার। তাও আবার নৌকার ক্যাম্প। জননেত্রী শেক হাসিনা দেশ উন্নয়নের জন্য কাজ করে যাচ্ছেন। যার প্রভাব শুধু নারায়ণগঞ্জই না, পুরো দেশে পড়ছে। রূপগঞ্জের উন্নয়নে সরকার ছাড়াও গাজী ভাইয়ের নিজস্ব অবদান আছে। এমনকি তারাব পৌরসভায় ভাবি অনেক কাজ করেছেন। যারা উন্নয়নের জন্য কাজ করে তাদের ক্যাম্প পুড়ানো নিন্দনীয় বিষয়। যারা এমন কাজ করেছে, কেন করেছে তা প্রশাসনের খতিয়ে দেখা উচিত। আমি প্রশাসনের কাছে দাবি করি, কারা এখানের পরিবেশ উত্তপ্ত করতে চাচ্ছে তা বের করুন।

আইভী বলেন, এটি আনন্দের বিষয় যে প্রধানমন্ত্রী আমাদের জেলায় আসছেন। এমন কোন জায়াগা নাই যেখানে প্রধানমন্ত্রীর উন্নয়নের ছোয়া লাগে নি। উনি এত ব্যস্ততার মধ্যে নারায়ণগঞ্জে আসছেন, এভাবে তিনি আমাদের সম্মানিত করেছেন।

RSS
Follow by Email