বুধবার, জুলাই ২৪, ২০২৪
Led05রাজনীতিসদর

খালেদা জিয়ার মুক্তি, ভোট ও ভাতের সংগ্রাম অব্যাহত থাকবে: খোরশেদ

লাইভ নারায়ণগঞ্জ: খালেদা জিয়ার মুক্তি এবং ভোট ও ভাতের সংগ্রাম অব্যাহত থাকবে আশা করছেন কাউন্সিলার মাকছুদুল আলম খন্দকার খোরশেদ।

বাংলাদেশ জাতীয়তাবাদী দলের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে শুক্রবার (১লা সেপ্টেম্বর) র‌্যালী শেষে এ মন্তব্য করেন তিনি।

খোরশেদ বলেন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও গণতন্ত্রের মুক্তি এবং দেশবাসীর ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার জন্য দেশ নেতা তারেক রহমানের নেতৃত্বে আমাদের সংগ্রাম অব্যাহত থাকবে, ইনশাআল্লাহ।

বিশাল আনন্দ র‌্যালি শহরের গুলশান সিনেমা হলের সামনে থেকে শুরু করে শহরের মূল সড়ক হয়ে চাষাড়া শহীদ মিনার এসে শেষ হয়।

আনন্দ র‌্যালীতে জেলা ও মহানগর বিএনপি ও অঙ্গ সহযোগী সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন মহাগনর বিএনপি নেতা জয়নাল আবেদীন, আনোয়ার মাহমুদ বকুল, দীপু চৌধুরী, এড. শরিফুল ইসলাম শিপলু, আমিনুল ইসলাম মিঠু, আবুল কালাম আজাদ, রানা মজিব, আক্তার হোসেন খোকন শাহ, শাহাদৎ হোসেন সাদু, মনোয়ার হোসেন শোখন, রশিদুর রহমান রশো, ইউনুস খান বিপ্লব, রিটন দে, শওকত খন্দকার, জুয়েল রানা, ইকবাল হোসেন, আল আমিন খান, বাদশা খন্দকার, রিপন মাত্তবর, দুলাল হোসেন, আক্তারুজ্জামান মৃধা, আক্তার হোসেন, সাইফুদ্দিন মাহমুদ ফয়সাল, সুমন ভূইয়া, নুরুল্লাহ খন্দকার, মাহাবুব হাসান জুলহাস, রানা মুন্সি, মোঃ শহিদ, সাইদুর রহমান, সেলিম মিয়া, মহিউদ্দিন শুভ, রাসেল আহম্মেদ মনির, মোঃ আরিফ, মোঃ লিমন, আইয়ুব আলী, মাসুদ আহমেদ সহ বিভিন্ন পর্যায়ের নেতাকর্মীরা।

RSS
Follow by Email