বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Led02আড়াইহাজারজেলাজুড়ে

কারাগার থেকে বের হয়ে পরকিয়া সন্দেহে স্ত্রীকে খুন

লাইভ নারায়ণগঞ্জ: ডাকাতির মামলায় প্রায় ৮ বছর কারাগারে থেকে এসে, পরকিয়া সন্দেহে স্ত্রীকে খুন করেছে স্বামী। শনিবার রাতে ২ টায় আড়াইহাজার পৌরসভার মুকুন্দী এলাকায় ওই ঘটনা ঘটে। এ ঘটনায় অভিযুক্ত স্বামীকে আটক করেছে আড়াইহাজার থানা পুলিশ।

নিহত স্ত্রীর নাম জাহানারা বেগম (৪৫)। সে আড়াইহাজার পৌরসভার মুকুন্দী এলাকা মৃত ওসমানের মেয়ে। রবিবার (১২ নভেম্বর) তথ্যটি নিশ্চিত করেছেন আড়াইহাজার থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) মো. আহসান উল্লাহ।

পুলিশসূত্রে জানা যায়, আটক ব্যক্তি ডাকাতির মামলায় প্রায় ৮ বছর কারাগারে ছিলেন। জামিন পেয়ে এলাকায় ফিরলে তিনি জানতে পারেন তার স্ত্রী জাহানারা পরকীয়ায় লিপ্ত রয়েছে। এ নিয়ে তার স্ত্রীকে নানাভাবে সন্দেহ করতে থাকেন। এরই ধারাবাহিকতায় গতকাল দিনগত রাতে এরই জের ধরে ঘাটক ব্যক্তি তার স্ত্রী জাহানারা বেগমকে কেচি দ্বারা এলোপাথারি ১৫-২০ টি আঘাত করে। এসময় তার স্ত্রী গুরুতর জখম হলে তাকে ওই অবস্থায় বাড়ীর লোকজন চিকিৎসার জন্য দ্রুত আড়াইহাজার উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। সংবাদ পেয়ে আড়াইহাজার থানা পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হয়ে ঘাতক স্বামী হককে আটক করে পুলিশ হেফাজতে নিয়ে যায়।

আড়াইহাজার থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) মো. আহসান উল্লাহ জানান, মৃত্যুর সঠিক কারণ নির্ণয়ের জন্য ভিকটিমের মরদেহ ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ ভিক্টোরিয়া জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করা হয়েছে। এ বিষয়ে আইনানুগ কার্যক্রম প্রক্রিয়াধীন রয়েছে বলে জানান তিনি।

RSS
Follow by Email