বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
Led04জেলাজুড়েরাজনীতিসোনারগাঁ

এমপি কায়সারকে সোনারগাঁ পৌরসভা আ.লীগ ও সহযোগি অঙ্গসংগঠনের সংবর্ধনা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৩(সোনারগাঁ) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সারকে সংবর্ধনা জানিয়েছেন সোনারগাঁ পৌরসভা আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতৃবৃন্দ। রবিবার (১৪ জানুয়ারি) বিকেলে সোনারগাঁ মাঠে নবনির্বাচিত এমপিকে সংবর্ধনা দেয়া হয়।

পৌরসভা আওয়ামী লীগের সভাপতি তৈয়ব আলী মেম্বারের সভাপতিত্বে ও পৌরসভা যুবলীগের সভাপতি আসাদুল ইসলাম আসাদের সঞ্চালনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে নারায়ণগঞ্জ-৩ (সোনারগাঁ) আসনের নবনির্বাচিত সংসদ সদস্য আব্দুল্লাহ আল কায়সার উপস্থিত থেকে বক্তব্য রাখেন।

এসময় সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের সভাপতি এড. সামসুল ইসলাম ভূঁইয়া, সিনিয়র সহ-সভাপতি ইঞ্জিঃ মাসুদুর রহমান মাসুম, যুগ্ম সম্পাদক আশরাফুজ্জামান, রফিকুল ইসলাম নান্নু, মোহাম্মদ আলী হায়দার, সাংগঠনিক সম্পাদক জাকির হোসাইন, সহ-সভাপতি নাসরিন সুলতানা ঝরা, বিজ্ঞান ও প্রযুক্তি সম্পাদক ছগির আহম্মেদ, প্রচার সম্পাদক মোস্তফা কামাল নিলু, সদস্য গাজী মজিবুর রহমান, এড. ফজলে রাব্বি,উপজেলা আওয়ামীলীগের সদস্য ও সোনারগাঁ পৌরসভার মেয়র প্রার্থী মোহাম্মদ হোসাইন, পৌরসভা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক গাজী আমজাদ, পৌরসভা যুবলীগের সাধারণ সম্পাদক ফয়জুল হাসান বাবু, যুগ্ম সম্পাদক আঃ সালাম ও ফয়জুল্লাহ রিপন, উপজেলা তাঁতী লীগের সাধারণ সম্পাদক গাজী আতাউর রহমান সহ আওয়ামী লীগ ও সহযোগি সংগঠনের নেতা-কর্মীরা ও স্থানীয় জনসাধারণ উপস্থিত ছিলেন।

RSS
Follow by Email