রবিবার, জুন ২৩, ২০২৪
Led04বন্দররাজনীতি

এবারের নির্বাচন দেশ ও বাঙালি জাতির অস্তিত্ব রক্ষার: খোকন সাহা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনে জাতীয় পার্টি মনোনীত প্রার্থী সেলিম ওসমানের পক্ষে বন্দরে উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে। শনিবার (৩০ ডিসেম্বর) বিকাল ৪টায় সিটি কর্পোরেশনের ২৩নং ওয়ার্ডে এই বৈঠক অনুষ্ঠিত হয়।

উঠান বৈঠকে মাহবুবুর রহমান কমলের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- নারায়ণগঞ্জ মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এড. খোকন সাহা। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- মহানগর আওয়ামী লীগের যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক হুমায়ুন কবির মৃধা, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক ডা: প্রফেসর আতিকুজ্জামান সোহেল।

প্রধান অতিথির বক্তব্যে এড. খোকন সাহা বলেন, জননেত্রী শেখ হাসিনা পিতা-মাতা, তিন ভাই, আত্মীয়-পরিজন হারিয়ে জাতির জন্য জীবন বাজী রেখে ১৯৮১সালে স্বদেশ প্রত্যাবর্তন করে দলের হাল ধরেছিলেন। বাংলাদেশে বহু বার তাকে ঘাতকেরা হত্যা করতে চেয়েছে, কিন্তু সৃষ্টিকর্তা নেত্রীকে রক্ষা করেছে। বাঙালি জাতির সেবা করার জন্য। ১৯৯৬ থেকে ২০০১ সাল, নেত্রী ক্ষমতা ছিলো। ২০০১ সালে বিএনপি-জামাত জোট ষড়যন্ত্রের মাধ্যমে ক্ষমতায় এসে সারাদেশে সন্ত্রাস, অগ্নিসংযোগ, নারী নির্যাতন, সংখ্যালঘু নির্যাতন, ধর্ষণের মত জঘন্য অপরাধ, হত্যাকাণ্ড-ঘুম, প্রতিপক্ষকে হত্যাকান্ডসহ বিভিন্ন অপকর্ম করে।

তিনি বলেন, বাংলার জনগন ২০০৮সালের নির্বাচনে আমাদের নেত্রীকে বিপুল ভোটে জয়যুক্ত করে ক্ষমতায় আনে। নেত্রী ক্ষমতায় আসার পারে এত উন্নয়ন করেছেন বলে শেষ করা সম্ভব না। শিক্ষা, শিল্প, চিকিৎসা, যোগাযোগ ব্যবস্থাসহ মানুষের কল্যাণের জন্য সবকিছু করেছেন।

এড. খোকন সাহা আরও বলেন, এবারের নির্বাচন দেশ ও বাঙালি জাতির অস্তিত্ব রক্ষার নির্বাচন। ওদের দৃষ্টি এখন বাংলাদেশের দিকে, আমাদের মানচিত্রের দিকে, আমাদের সমুদ্র সীমনার দিকে। শেখ হাসিনা বেঁচে থাকতে এটা হতে দেবে না। যতদিন থাকবে শেখ হাসিনার হাতে দেশ, পথ হারাবে না বাংলাদেশ।

তিনি দলীয় নেতা-কর্মীদের উদ্দেশে বলেন, প্রতি ২০০ভোটারকে ভোট কেন্দ্রে আনার জন্য ২জন কমীকে ইতি মধ্যে ঠিক করেছেন। ঐকর্মীদের যথাযথভাবে দায়িত্ব পালন করবেন। মার্কা দেখে নয়, নেত্রীর উন্নয়ন দেখে সেলিম ভাইকে লাঙ্গল মার্কায় ভোট দিবেন।

উঠান বৈঠকে আরও উপস্থিত ছিলেন- এনসিসি ২৩নং ওয়ার্ডের সাবেক কাউন্সিলর সাইফুদ্দিন আহম্মদ দুলাল প্রধান, যুবলীগ নেতা খান মাসুদ, আসাদুজ্জামান খোকন, মহানগর স্বেচ্ছাসেবক লীগের সাবেক সভাপতি জুয়েল হোসেন, গোলাম সরোয়ার সবুজ প্রমুখ।

RSS
Follow by Email