সোমবার, মে ২০, ২০২৪
জেলাজুড়েরাজনীতিসিদ্ধিরগঞ্জ

উপজেলা নির্বাচন বর্জনের সিদ্ধান্ত না.গঞ্জ বিএনপির

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জে বন্দর, সোনারগাঁ, আড়াইহাজার ও রূপগঞ্জে ইউনিয়ন পরিষদের নির্বাচন নিয়ে জেলা ও মহানগর বিএনপির নেতাদের ও ইউনিয়নগুলোর সভাপতি সাধারণ সম্পাদকদের সাথে বৈঠক করেছে ঢাকা বিভাগীয় টিম।

বুধবার (২৪ এপ্রিল) সিদ্ধিরগঞ্জে জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিনের বাড়িতে ওই বৈঠক অনুষ্ঠিত হয়।

সভায় উপস্থিত ছিলেন ঢাকা বিভাগীয় সাংগঠনিক সম্পাদক আব্দুস সালাম আজাদ, সহ সাংগঠনিক সম্পাদক বেনজির আহমেদ টিটু, বাবুল আহমেদ, জেলা বিএনপির সভাপতি মুহাম্মদ গিয়াসউদ্দিন, সাধারণ সম্পাদক গোলাম ফারুক খোকন, মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু প্রমুখ।

সভায় যেসব উপজেলা নির্বাচন অনুষ্ঠিত হবে সেসব উপজেলার সভাপতি সাধারণ সম্পাদকরা উপস্থিত ছিলেন। আসন্ন নির্বাচন বিএনপি বর্জন করেছে এবং এ নির্বাচনে কিভাবে নিজেদের, ভোটারদের ও দলীয় নেতাকর্মীদের দূরে রাখা যায় সে ব্যাপারে বক্তব্য রাখেন সকলে।

কেন্দ্রীয় নেতারা বলেন, আপনারা আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনগুলোতে ভোটারদের কেন্দ্রে যেতে অনুৎসাহিত করবেন। দেশের মানুষের ভোটের অধিকার হরণকারী এবং একতরফা এসব নির্বাচন জনগন যে প্রত্যাখ্যান করেছে তা আবারো প্রমান করতে হবে।

মহানগর বিএনপির সদস্য সচিব এড. আবু আল ইউসুফ খান টিপু জানান, আমাদের দলীয় সভা অনুষ্ঠিত হয়েছিল। আমরা এতে সবাই একমত হয়েছি এবং ভোটাররা এতে স্বতঃস্ফূর্তভাবে অংশ নিচ্ছে।

RSS
Follow by Email