রবিবার, মে ১৯, ২০২৪
Led04জেলাজুড়েবন্দররাজনীতি

উপজেলা নির্বাচন নিয়ে সেলিম ওসমান ‘আমি পুরনোদের সর্মথন দিবো, রশিদ ভাই আর সানু’

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৫ আসনের সংসদ সদস্য একেএম সেলিম ওসমান বলেছেন, আমার নির্বাচনের পরে জনপ্রতিনিধিদের নিয়ে বসলাম একদিন, জানতে পারলাম সামনে উপজেলা নির্বাচন। সবাই কথা বলে কিন্তু ১জন মানুষ কথা বলেন না। সেটা হলো আমাদের রশিদ ভাই। সবারই ইচ্ছা থাকে আমি একটু আগায় যাই। আমি সেদিনই বলেছিলাম যে, আমাকে যদি সর্মথন দিতে বলো তাহলে আমি পুরোদেরই সর্মথন দিবো। সেটা হলো রশিদ ভাই আর সানু। কিন্তু সেদিন অনেকেই বুঝতে পারে নাই। আমি কিন্তু চেয়েছি, কিন্তু নির্দেশ দেই নাই। কারণ উনাদের দিলে আমার কাজ করতে সুবিধা হবে। একটা সংসার যদি ভেঙ্গে সেটা জোরা লাগানো অনেক কষ্ট। আমার ৫টা চেয়ারম্যান আমার ৫টা সন্তানের মতো।

শনিবার (৩০ মার্চ) বন্দর উপজেলার ধামগড় ইউনিয়ন পরিষদের ধামগড় মাঠে, বন্দর উপজেলার জনপ্রতিনিধি, আওয়ামী লীগ ও জাতীয় পার্টির নেতৃবৃন্দের সাথে উন্নয়ণ মূলক মতবিনিময় সভা অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

সেলিম ওসমান বলেন, দুইজন আছে যারা আমার অমতে নির্বাচন করার চিন্তা করছেন। একজন আছেন যাকে আমি বলি না কিন্তু নিজেকে বলে রাজাকারের সন্তান। উনি প্রমাণ করে দিয়েছেন, যদিও আমি কখনো উনাকে কখনো ধরি নাই। আমি বলেছি মানুষের জন্য কাজ করো, বাপ দাদার পাপ ভুলে যাও। কিন্তু পাপে বাপেরেও ছাড়ে না। মাকসুদ সাহেব আমি আবারও আপনাকে বললাম, আপনি আল্লাহর কাছে মাফ চান, আপনার দায়িত্বে আপনি ফিরে আসেন। মনে রাখবেন আমি মুক্তিযোদ্ধা, যদি ভালোর ভালো শুনেন তো শুনলেন, নয়তো মুগুর কিভাবে কমাতে হয় আমরা জানি।

সেলিম ওসমান বলেন, আমি সরাসরি নাম বলছি, মুকুল আমার ছোট ভাই আপনি এই পথ থেকে সরে দাঁড়ান। এটা কোন হুমকি নয়, কারণ মুকুলের মা অত্যন্ত একজন পবিত্র মানুষ ছিলেন, পরহেজগার মানুষ ছিলেন। উনি কয়েকবার আমার বাসায় নিয়ে আমাকে দোয়া করে ফুক দিয়েছিলেন। রশিদ ভাইয়ের সাথে সম্পর্ক হলো, আপনারা বহুবার দেখেছেন, আমি মঞ্চে উঠার আগে রশিদ ভাইয়ের পায়ে ধরে মঞ্চে উঠেছি। বীর মুক্তিযোদ্ধা একেএম শামসুজ্জোহা সাহেবের একমাত্র বিশ্বস্ত মানুষ ছিলেন এম এ রশিদ ভাই।

এ সময় আরও উপস্থিত ছিলেন, বন্দর উপজেলার চেয়ারম্যান এম এ রশিদ, ভাইস চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির সভাপতি সানাউল্লাহ সানু, কলাগাছিয়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দেলোয়ার হোসেন প্রধান, বন্দর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এহসান উদ্দিন আহম্মেদ, মদনপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গাজী সালামসহ নেতৃবৃন্দ।

RSS
Follow by Email