বুধবার, মে ২২, ২০২৪
Led02রাজনীতি

আ.লীগের প্রার্থী কায়সার হাসনাতকে নির্বাচন কমিশনের শোকজ

লাইভ নারায়ণগঞ্জ: ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে শতাধিক মোটরসাইকেল নিয়ে নির্বাচনী প্রচারণা করে যান চলাচলে বিঘ্ন ঘটানোর জন্য নারায়ণগঞ্জ-৩ আসনের আওয়ামী লীগের সংসদ সদস্য প্রার্থী আবদুল্লাহ আল কায়সার হাসনাতকে শোকজ করেছে নির্বাচন কমিশন। বুধবার (২০ ডিসেম্বর) নির্বাচন অনুসন্ধান কমিটির সভাপতি ও সিনিয়র সহকারী জজ মোহসিনা ইসলাম ওই নির্দেশ দিয়েছেন।

নির্দেশে উল্লেখ্য করেন, আপনি জনাব আবদুল্লাহ আল কায়সার হাসনাত নির্বাচনি এলাকা নং-২০৬, নারায়ণগঞ্জ-৩ আসন থেকে আওয়ামী লীগের মনোনীত এমপি পদপ্রার্থী হিসেবে বিগত ১৯ ডিসেম্বর মঙ্গলবার ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে একটি মিছিল করেন যেখানে শতাধিক মোটরসাইকেল নিয়ে আপনার অনুসারীরা অংশ নেন। এর ফলে উক্ত স্থানে যান চলাচলে বিঘ্ন ঘটে। আপনার এরূপ আচরন “সংসদ নির্বাচনে রাজনৈতিক দল ও প্রার্থীর আচরন বিধিমালা, ২০০৮ এর ৬(ঘ) ও ৮(ক) বিধির সুস্পষ্ট লংঘন। এ বিষয়ে সংবাদমাধ্যমে প্রচারিত খবর নির্বাচন কমিশন কর্তৃক গঠিত অত্র অনুসন্ধান কমিটির গোচরীভূত হয়েছে।

উক্তরূপ বিষয়ে নির্বাচন কমিশন বরাবর অনুসন্ধান রিপোর্ট প্রেরন এর লক্ষ্যে আপনার উত্তরূপ আচরনবিধি লংঘন সংক্রান্তে আগামী ২৪ ডিসেম্বর বেলা ১২ টায় জেলা ও দায়রা জজ আদালত, নারায়ণগঞ্জ এর সিনিয়র সহকারি জজ, সোনারগাঁ আদালত (কক্ষ নং-৩০৫, ৩য় তলা) এ স্বয়ং বা একজন প্রতিনিধির মাধ্যমে লিখিত ব্যাখ্যা দাখিলের জন্য আপনাকে নির্দেশ দেয়া হল।

RSS
Follow by Email