রবিবার, মে ১৯, ২০২৪
আড়াইহাজারজেলাজুড়ে

আড়াইহাজারে র‌্যাবের হাতে ৭ম শ্রেণীর ছাত্রী ধর্ষণের প্রধান আসামী আটক

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ৭ম শ্রেণীর ছাত্রীকে জোরপূর্বক গণধর্ষণের মামলায় প্রধান আসামী জাহিদকে গ্রেফতার করেছে র‌্যাব-১১’র একটি দল। মঙ্গলবার (২৬ ডিসেম্বর) সিদ্ধিরগঞ্জ থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামী হলেন আড়াইহাজারের সিংরাটি এলাকার সুলতানসাদী (মোস্তফা এর বাড়ীর ভাড়াটিয়া) বাচ্চু মিয়ার ছেলে বলে জানানো হয়।

র‌্যাব জানায়, মামলা রুজু হওয়ার পর থেকেই আসামী আত্মগোপনে যায়। পরবর্তীতে গোয়েন্দা টীমের তথ্য অনুযায়ী অবস্থান সনাক্ত করা হয়। পরবর্তীতে সুনির্দিষ্ট তথ্যের ভিত্তিতে সিদ্ধিরগঞ্জ এলাকা হতে আসামীকে গ্রেফতার করা হয়।

মামলার এজাহার হতে জানা যায়, উল্লেখিত ভিকটিম ৭ম শ্রেণীতে পড়াশোনা করেন। আসামী জাহিদ ও বিল্লাল স্কুলে যাওয়া আসার পথে ভিকটিমকে প্রায় সময় উত্ত্যক্ত করা’সহ প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। ভিকটিম উক্ত প্রস্তাবে রাজি ছিলেন না। তাই বিল্লাল ভিকটিমের প্রতিবেশি জায়েদা আক্তার সাদিয়া এর সাথে সুসম্পর্ক গড়ে তোলে। জায়েদা আক্তার সাদিয়ার সাথে সুসম্পর্কের মাধ্যমে আসামী জাহিদ ও বিল্লাল গত ৩০ আগষ্ট বেড়ানো কথা বলে ভিকটিমকে নিয়ে সোনাখালী ব্রীজ সংলগ্ন কাঁচা রাস্তায় নিয়ে পূর্ব পরিকল্পিতভাবে পালাক্রমে ধর্ষণ করে। পরবর্তীতে ভিকটিমকে মামলা মোকদ্দমা না করার জন্য প্রাণনাশের হুমকি দিয়ে ছেড়ে দেয়। এরই প্রেক্ষিতে ভিকটিম এর পিতা বাদী হয়ে মামলা দায়ের করেন। মামলা রুজুর পরপরই আসামীরা আত্মগোপনে ছিল।

RSS
Follow by Email