বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
Led03আড়াইহাজারজেলাজুড়ে

আড়াইহাজারে ভাইয়ের হাতে বোনের মৃত্যু: র‌্যাবের হাতে আটক ১

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে আপন ভাইয়ের মারপিটে বোন নাসিমা আক্তারের মৃত্যুর ঘটনায় আমজাত (৪০) নামের একজনকে আটক করেছে র‌্যাব-১১ একটি দল। শুক্রবার (২ ফেব্রুয়ারি) জেলার আড়াইহাজারে হতে তাকে আটক করা হয়।

আটককৃত আমজাত হলেন, আড়াইহাজারের মাহমুদপুর ইউনিয়নের মরদাসাদী শান্তিপুর এলাকার মৃত সোলায়মান মিয়ার ছেলে এবং এঘটনার মামলার প্রধান আসামী।

র‌্যাব জানায়, আড়াইহাজারে আপন ভাইয়ের মারপিটে বোন নাসিমা আক্তার নামের এক নারীর মৃত্যুর ঘটনা ঘটে। গত বছরের ২৯ অক্টোবর সকাল ১২টায় আড়াইহাজার উপজেলার মাহমুদপুর ইউনিয়নের মরদাসাদী গ্রামে পারিবারিক বিষয় নিয়ে এ ঘটনা ঘটে। জায়গা জমি নিয়ে বিরোধের জেরে ও পূর্ব শত্রুতাকে কেন্দ্র করে নিহত নাসিমা আক্তারের সাথে তার ভাবী নার্গিসের ঝগড়া হয়। ঝগড়ার একপর্যায়ে নিহত নাসিমার আপন ভাই নাসিমাসহ ৪ জনকে এলোপাতাড়িভাবে পিটিয়ে গুরুতর আহত করে। ঘটনায় নাসিমা আক্তারের অবস্থা আশঙ্কাজনক হলে তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে ঘটনার দু দিন পর ৩১ অক্টোবর চিকিৎসাধীন অবস্থায় ভিকটিম নাসিমা আক্তার মারা যান। এই ঘটনায় নিহত ভিকটিম নাসিমা আক্তারের মেয়ে রোকসানা আক্তার বাদী হয়ে আড়াইহাজার থানায় একটি নিয়মিত মামলা
দায়ের করেন। হত্যাকাণ্ডের সাথে জড়িত প্রধান আসামী মোঃ আমজাত (৪০)সহ অন্যান্য আসামীরা হত্যাকাণ্ডের পর থেকে আত্মগোপনে ছিল। গোপন সংবাদের ভিত্তিতে র‍্যাব—১১ সিপিএসসি নারায়ণগঞ্জের একটি গোয়েন্দা টীম প্রধান আসামিকে গ্রেফতার করে।

RSS
Follow by Email