বুধবার, মে ২২, ২০২৪
আড়াইহাজারজেলাজুড়েরাজনীতি

আড়াইহাজারে বিনা প্রতিদ্বন্দ্বীতায় ভাইস চেয়ারম্যান রফিকুল ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজার উপজেলা নির্বাচনে অন্য কোন প্রার্থী না থাকায় বিনা প্রতিদ্বন্দ্বীতায় নির্বাচিত হতে যাচ্ছেন ভাইস চেয়ারম্যান হিসেবে রফিকুল ইসলাম ও মহিলা ভাইস চেয়ারম্যান শাহিদা মোশারফ।

মঙ্গলবার (৩০ এপ্রিল) উপজেলা পরিষদ নির্বাচনে ভাইস চেয়ারম্যান পদে ও মহিলা ভাইস চেয়ারম্যান পদে বাকি প্রার্থীরা মনোনয়ন প্রত্যাহার করে নেয়। এখন শুধু সময়ের অপেক্ষা, সরকারী ঘোষনার সাথেই নির্বাচিত হতে যাচ্ছেন রফিকুল ইসলাম ও শহীদা।

রিটার্নিং কর্মকর্তা সাকিব আল রাব্বি জানান, আড়াইহাজার উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান পদে ৯ প্রার্থীর মধ্যে ৬ জন প্রার্থীতা প্রত্যাহার করেছেন। ভাইস চেয়ারম্যান পদে ৪ প্রার্থীর মধ্যে ৩ জন প্রার্থীতা প্রত্যাহার করেছেন। এতে করে আড়াইহাজার উপজেলা পরিষদের নির্বাচনে ৯ জন প্রার্থীতা প্রত্যাহার করেছেন, অবশিষ্ট প্রার্থী ৫ জন।

এর আগে, সোমবার (২৯ এপ্রিল) আড়াইহাজারে উপজেলা পরিষদ নির্বাচনকে কেন্দ্র করে উপজেলা আওয়ামী লীগের বিশেষ বর্ধিত সভা অনুষ্ঠিত হয়। জানা যায়, এতে উপজেলা পরিষদ নির্বাচনে দলীয় যেসব প্রার্থী অংশ নিয়েছেন তারাও উপস্থিত ছিলেন। সভা থেকে নির্বাচন কেন্দ্রীক বিভিন্ন দিক নির্দেশনা দেয়া হয়।

RSS
Follow by Email