বৃহস্পতিবার, জুন ১৩, ২০২৪
আদালতজেলাজুড়ে

আড়াইহাজারে ফাতেমা হত্যা: প্রেমিক ইউনুছকে যাবজ্জীবন কারাদণ্ড

লাইভ নারায়ণগঞ্জ: আড়াইহাজারে ফাতেমা (২৩) হত্যা কান্ডের ঘটনায় প্রেমিক মো. ইউনুছ আলী (২৭) কে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ড দিয়েছেন আদালত। মঙ্গলবার (২৩ জানুয়ারি) দুপুরে জেলা নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল আদালতের বিচারক নাজমুল হক শ্যামলের আদালত এই রায় ঘোষণা করেন।

কোর্ট পুলিশের পরিদর্শক আসাদুজ্জামান এর সত্যতা নিশ্চিত করে বলেন, ১২ জন সাক্ষীর সাক্ষ্যপ্রমাণের ভিত্তিতে আদালত আসামীর উপস্থিতিতে এই রায় ঘোষণা করেছেন। মামলার দন্ডপ্রাপ্ত আসামী মো. ইউনুছ আলী (২৭) আড়াইহাজারের বিশনন্দী এলাকার আবদুল ওহাবের ছেলে।

মামলায় আসামীকে যাবজ্জীবন সশ্রম কারাদণ্ডের সাথে ৫০ হাজার টাকা অর্থদণ্ডে দণ্ডিত করা হয়েছে। উক্ত মামলার অন্য একটি ধারায় যাবজ্জীবন কারাদণ্ড ও ৫০ হাজার অর্থদণ্ড এবং অপর আরেক ধারায় ৭ বছরের সশ্রম কারাদণ্ড ও ২০ হাজার টাকা অর্থদণ্ড দণ্ডিত করা হয়েছে।

মামলার এজাহার সূত্রে জানা যায়, আড়াইহাজারে মানিকপুরে নানী বাড়িতে বসবার করতেন ফাতেমা। এসময় আত্মীয় মো. ইউনুছ আলীর সাথে তার পরিচয় হয়। এক পর্যায়ে তাদের মাঝে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। বিয়ের প্রলোভন দেখিয়ে ইউনুস শারীরিক সম্পর্ক গড়ে তোলে। তবে এই প্রেমের সম্পর্ক ইউনুছের পরিবার মেনে না নেয়ায় ইউনুছ আলী ফাতেমার সাথে সম্পর্ক বিচ্ছিন্ন করেন। এসময় সম্পর্ক বিচ্ছিন্ন করায় ফাতেমা মামলা করার ভয় দেখিয়ে আসছিলো। এমতাবস্থায় ২০২০ সালের ১০ আগস্ট বিকেলে ফাতেমাকে ফোন করে নিয়ে যায় ইউনুছ আলী। পরে ইউনুছ ও ফাতেমা একসাথে ঘুরাঘুরি করে রাত ১ টায় মানিকপুর এলাকায় নিয়ে ফাতেমাকে গলাটিপে হত্যা করে ইউনুছ। এরপর লাশ গুম করার উদ্দেশ্য মাটি চাপা দিয়ে দেয়া হয়। এই ঘটনার চারদিন পর পুলিশ লাশ উদ্ধার করে।

RSS
Follow by Email