বুধবার, জুন ১৯, ২০২৪
Led04আড়াইহাজারজেলাজুড়ে

আড়াইহাজারে নারী ইউপি সদস্যের বাড়িসহ ২০ বসতঘরে ভাংচুর, আটক ২

লাইভ নারায়াণগঞ্জ: আড়াইহাজারে সন্ত্রাসীদের হামলায় বাড়ি-ঘর ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। সোমবার (২৬ ফেব্রুয়ারি) রাতে উপজেলার খাগকান্দা ইউনিয়নের বাহেরচর গ্রামে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শীরা জানান, এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে বাহেরচর গ্রামে দীর্ঘ দিন ধরে শাহআলম ও জুলহাস মেম্বারের সাথে আওয়ামীলীগ নেতা তোফাজ্জলের দ্বন্দ্ব চলছিল। এর আগে তাদের মাঝে একাধিকবার হামলা ও সংঘর্ষের ঘটনা ঘটে। বেশ কয়েকটি মামলাও চলছে। এরই মাঝে সোমবার রাতে শাহআলম ও ৫ নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য জুলহাসের নেতৃত্বে শতশত লোক দেশীয় অস্ত্র, দা, ছুরা টেটা ও বল্লম নিয়ে তোফাজ্জলের বাড়িতে হামলা চালায়। এক পর্যায়ে সন্ত্রাসীরা ৪, ৫ ও ৬ নং ওয়ার্ডের নারী ইউপি সদস্য আফরোজার বাড়িতে হামলা চালিয়ে ভাংচুর ও লুটপাট করে। সন্ত্রাসীরা একে একে ২০টি বাড়ি ভাংচুর করে লুটপাট চালায়। হামলায় টেটাবিদ্ধসহ অন্তত ৮ জন আহত হয়। আহতদের মাঝে আখিনুর ও হিরাকে আড়াইহাজার হাসপাতালে ভর্তি করা হয়েছে। বাকীদের প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।

আড়াইহাজার থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) ওসি আহসান উল্লাহ লাইভ নারায়াণগঞ্জকে বলেন, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পুরিস্থিতি নিয়ন্ত্রনে এনেছে। এ ঘটনায় সন্দেহভাজন ২ জনকে আটক করা হয়েছে। এঘটনায় মামলা প্রক্রিয়াধীন।

RSS
Follow by Email