শনিবার, মে ২৫, ২০২৪
Led03জেলাজুড়েরাজনীতিসদর

আমার যোগ্যতা কম তাই র্টাগেট হই: শামীম ওসমান

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ-৪ আসনের সংসদ সদস্য একেএম শামীম ওসমান বলেন, অনেকেই আমাকে প্রশ্ন করেছেন যে বারবার আমাকে টার্গেট করা হয় কেন এখানে মেয়র আছেন, বা আরো শক্তিশালি নেতারা আছেন। আসলে ওনাদের যোগ্যতা অনেক বেশি তাই তাদের টার্গেট করতে পরে না। আমার যোগ্যতা কম তাই আমাকে টার্গেট করা হচ্ছে। রাস্তা থেকে কর্মী হয়ে জন্ম নিয়েছি। শেষ হাসিনার কর্মী হয়েই মৃত্যু বরণ করবো।

শুক্রবার (৫ এপ্রিল) প্রেস ক্লাব ভবনে এক সংবাদ সম্মেলনে এ কথা বলেন শামীম ওসমান। এসময় প্রেস ক্লাবের সদস্যরাসহ অন্যান্য সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

সংসদ সদস্য শামীম ওসমান আরও বলেন, যখন এরা আমার বিরুদ্ধে কিছু বলে তখন আমি খুশি হই। কারণ আমি বুঝতে পারি যে আমি সঠিক পথে আছি। কিন্ত যদি তারা আমার পক্ষে বলা শুরু করতো তাহলে আমি বুঝতাম যে আমি ভুল পথে আছি। আমি অনুরোধ করবে নারায়ণগঞ্জকে শান্ত থাকতে দেন। নারায়ণগঞ্জবাসীদের থেকে দোয়া চাই যে আমরা যেভাবে চাচ্ছি সেই ভাবেই করতে। যদি এই ৬ দয় মঞ্চ হয় তাহলে নারায়ণগঞ্জে খুব সুন্দর একটি খোলামেলা জায়গা হবে। আমাদের বাচ্চাগুলো শহীদ মিনারের চিপায় গিয়ে বসে থাকে, তারা অবসর সময় বসার জায়গা পাবে। মিউজিয়ামের সাংস্কৃতিক অনুষ্ঠান, সংস্কৃতিক চর্চা এবং ঈদের নামাজ হবে। আমরা সকলের কাছে দোয়া চাই যেন এই কাজটা সুন্দরভাবে করতে পারি। জেলা প্রশাসনকে অনুরোধ করবো, অতি সত্বর জন্য কাজটা সমাধান করা হয়। আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের ও আমাদের ওবায়দুল মুক্তাদির সাহেব আমাকে ভীষণ উৎসাহিত করেছেন যখন এই কাজের কথা তারা শুনেছেন। তারা আমাকে বলেছে যে যত দ্রুত সম্ভব এই কাজটা করো, এটা করার জন্য সরকারের পক্ষ থেকে ও গণপূর্ত মন্ত্রণালয়ের পক্ষ থেকে করা দরকার আমাদের সহযোগিতা করবেন। আগামী ১৫ই আগস্ট এই মঞ্চটা কে আমরা উদ্বোধন করবো। তখন আশা করি ওবায়দুল কাদের সাহেব এবং ওবায়দুল মুক্তাদির সাহেবকে সাথে নিয়ে আমরা এই মঞ্চকে ওপেন করতে পারবো।

তিনি আরও বলেন, যারা এই অসত্যের রাজনীতি করতে চান তাদের বলবো এখানে নয় অন্য জায়গায় গিয়ে ট্রাই করুন। নারায়ণগঞ্জের মানুষের ধর্য্যের বাদ এক এক করে ভাঙছে। আপনারা তিন চার মাস আগে জ্বালাও পোড়াও এবং পুলিশের উপর হামলা শুরু করেছিলেন। যদিও চার্জশিট এখনো দাখিল করা হয়নি। কিন্তু আমাদের প্রধানমন্ত্রি সংসদ সদস্যের বলেছেন, যারা পুলিশ মেরেছে তাদের বিষয়টা দেখতে। আমরা যদিও দেখতে চাইনি, আমরা চেয়েছি সবাই ভালো হয়ে যাক। কিন্তু যেহেতু এই ধরনের খেলা খেলা হচ্ছে তাহলে ওদের ভবিষ্যতে আমাদের বিষয়টা দেখতে হবে।

RSS
Follow by Email