বৃহস্পতিবার, মে ২৩, ২০২৪
জেলাজুড়েসদরসোশ্যাল মিডিয়া

‘আমরা নারায়ণগঞ্জবাসী’র ২২০০ বোতল পানি বিতরণ কর্মসূচি

লাইভ নারায়ণগঞ্জ: সামাজি সংগঠন ‘আমরা নারায়ণগঞ্জবাসী’ গরমে অতিষ্ট তৃষ্ণার্থদের মাঝে ২২০০ বোতল সুপেয় পানি বিতরণ কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে। বুধবার (২৪ এপ্রিল) সকাল ১১টায় ৭ দিন ব্যাপি এই কর্মসূচির প্রথমদিন অনুষ্ঠিত হয়।

কর্মসূচিতে সংগঠনের নেতাকর্মীরা ৫ দফা দাবি তুলে ধরে। নেতাকর্মীরা দাবি জানায়, নারায়ণগঞ্জ রেলওয়ে ষ্টেশনের ৪৭০০০ বর্গফুট ভূমি রেলওয়ে কল্যাণ ট্রাস্টের নামে অবৈধ ভাবে মার্কেট নির্মাণ করা ও ভূমি লুটপাট বন্ধ করতে হবে। উক্ত ভূমিকে নারায়ণগঞ্জবাসীর জনহিতকর কাজের জন্য ব্যবহার করতে হবে। এস.কে রোডস্থিত পুরাতন কোর্ট সংলগ্ন ভবনটি দীর্ঘদিন প্রায় ৫ বৎসর অধিক অকেজো হয়ে পরে আছে। এই ভবনকে হার্ট সেন্টার, কিডনী ডায়ালজিজ সেন্টার ও বার্ন ইউনিট হিসেবে চালু করার দাবী পেশ করেন। নারায়ণগঞ্জের বাস ষ্টেশন ও রেলওয়ে ষ্টেশন চাষাড়া ও চানমারীতে স্থানান্তর করার জন্য দাবী জানান। রেল চলাচল চাষাড়া থেকে কমলাপুর পর্যন্ত বহাল রেখে ১নং রেলগেইট থেকে চাষাড়া পর্যন্ত রেলপথ সড়কপথে রূপান্তর করা অথবা উড়াল রেলপথ নির্মাণ করার দাবী জানান। নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন কর্তৃক সিটি বাসীর প্রতি সকল প্রকার পানি কর প্রত্যাহার করে এই তীব্র তাপদাহে বিনামূল্যে বিশুদ্ধ
পানি সরবরাহ করার দাবী জানান।

এসময় বক্তব্য রাখেন সংগঠনের প্রতিষ্ঠাতা সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূর উদ্দিন আহমেদ, সাধারণ সম্পাদক মোঃ নাসির উদ্দিন মন্টু, সভাপতি মন্ডলীর সদস্য আঃ কুদ্দুস আজাদ, কুতুব উদ্দিন আহমেদ, হাজী রমজানুর রশিদ, যুগ্ম সম্পাদক শ্রমিক নেতা মাহমুদ হোসেন, সাংগঠনিক সম্পাদক মোঃ বদরুল হক, ক্রীড়া সম্পাদক জাহাঙ্গীর কবির পোকন, সহ-সাংগঠনিক সম্পাদক মাকিদ মোস্তাকিম শিপলু, সম্পাদক মন্ডলীর সদস্য গোলাম রসুল রফিক, ওয়াহিদ সাদাত বাবু।

RSS
Follow by Email