রবিবার, জুন ২৩, ২০২৪
Led05জেলাজুড়েফতুল্লারাজনীতি

আপনাকে না.গঞ্জের পাঁচটা আসন উপহার দেবো, প্রধানমন্ত্রীকে আব্দুল হাই

লাইভ নারায়ণগঞ্জ: জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাই বলেন, আমি নেত্রীকে বলতে চাই আপনি নারায়ণগঞ্জের মধ্যে চারটি আসনে নৌকার প্রার্থী দিয়েছেন। এবং নারায়ণগঞ্জ-৫ আসনে দিয়েছেন সেলিম ওসমানকে। আমি নেত্রীকে গ্যারান্টি দিতে পারি, নারায়ণগঞ্জ থেকে আপনার দেওয়া পাঁচটা আসেই জয়লাভ করবে। আপনার একটি স্বাক্ষরের কারণে যারা নমিনেশন পেয়েছেন তারা ইনশাআল্লাহ আপনাকে নারায়ণগঞ্জের পাঁচটা আসন উপহার দেবে।

বৃহস্পতিবার (৪ডিসেম্বর) বিকেল ৩ টায় একেএম শামসুজ্জোহা স্টেডিয়ামে আওয়ামীলীগের শেষ নির্বাচনী জণসভায় এ কথা বলেন তিনি।

এসময় তিনি আরও বলেন, আমি কৃতজ্ঞ জানাই আমাদের দলের সভাপতি এবং প্রধানমন্ত্রীকে কারণ সে তার নির্বাচনী শেষ জনসভার এখানে করতে এসেছেন। এই সেই নারায়ণগঞ্জ যেখানে পিতা বঙ্গবন্ধু আওয়ামী লীগ প্রতিষ্ঠা হওয়ার অনেক আগেও এসেছেন। দলের প্রতিষ্ঠা পরে বঙ্গবন্ধুর নেতৃত্বে আমরা মুক্তিযুদ্ধ করেছি। এটা ইতিহাসের বিরল যে একটি স্বাধীনতা মাত্র ৯ মাসের যুদ্ধে মুক্তি লাভ করেছে। ইতিহাস এটাও বিরল যে একজন মানুষের আহ্বানে ৩০ লক্ষ মানুষ দেশকে স্বাধীনতা এনে দেয়। নারায়ণগঞ্জের মাঠের জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান নির্বাচন নির্বাচনের সমাবেশ করতে এসেছিলেন। শেখ মুজিবুর রহমানের সেই সভা পরিচালনা করার দায়িত্ব আমাকে দিয়েছিলেন। আমরা শেখ মুজিবর বাংলার মুক্তির মহানায়ক বলেছিলাম তখন জাতির পিতা বলতে পারেনি। এখন আমাদের প্রতিপক্ষ যারা আছেন তারা সুড় পাল্টাচ্ছেন। তারা যখন আগুন সন্ত্রাস দিয়ে মানুষ মেরে আর কোন উপায় করতে পারছে না, তখন তারা বলছে আমরা নির্বাচনকে প্রতিহত করবো না বর্জন করব। বিএনপিরা বলে নির্বাচনের দিন তারা ঘরে বসে পোলা মাংশ খাবে আর টিভি দেখবেন। আর জনগণকে বলবে ভোট দেবেন না। আমরা চাই এটি একটি সুস্থ সুন্দর নির্বাচন হোক। আমাদের আর চাওয়ার কিছু নাই। আমি শুধু কিতজ্ঞতা জানাই আমাদের নেত্রীকে।

এসময় জেলা আওয়ামীলীগের সভাপতি আব্দুল হাইয়ের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, আওয়ামীলীগের সভাপতি এবং প্রধানমন্ত্রী শেখ হাসিনা, সাধারন সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের, নারায়ণগঞ্জ ৪ আসনের আওয়ামীলীগের মনোনিত প্রার্থী একেএম শামীম ওসমান, নারায়ণগঞ্জ ৫ আসনের জাতীয়পার্টির মনোনিত প্রার্থী সেলিম ওসমান, নারায়ণগঞ্জ ১ আসনের আওয়ামীলীগের মনোনিত প্রার্থী এবং পাট বস্ত্র মন্ত্রী গোলাম দস্তগীর গাজী, নারায়ণগঞ্জ ২ আসনের আওয়ামীলীগের মনোনিত প্রার্থী নজরুল ইসলাম বাবু, নারায়ণগঞ্জ ৩ আসনের আওয়ামীলীগের মনোনিত প্রার্থী কায়সার হাসনাত, জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আবু হাসনাত শহীদ মো. বাদল, নারায়ণগঞ্জ সিটি কর্পোরেসনের মেয়র সেলিনা হায়াৎ আইভী সহ আরো নেতাকর্মীরা।

RSS
Follow by Email