সোমবার, মে ২০, ২০২৪
Led01জেলাজুড়েফতুল্লারাজনীতি

আন্তরিক হলে নিজেদের মধ্যে সংঘাত-প্রতিযোগীতা থাকবে না: শাহ নিজাম

লাইভ নারায়ণগঞ্জ: মহানগর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহ নিজাম বলেছেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা দেশকে এগিয়ে নিতে অক্লান্ত পরিশ্রম করছেন। আমাদের এমপি শামীম ওসমান এলাকার মানুষের জন্য কাজ করে চলেছেন। এরই সঙ্গে যুব সমাজ যদি দেশের জন্য কাজ করে, মানুষের উপকার করে তাহলে দেশ আরও দ্রুত এগিয়ে যেতে পারবে, প্রধানমন্ত্রীর প্রচেষ্টা আরও দ্রুত সফল হবে। কিছু দিন পর এমন সময় আসবে আমরা টাকা নিয়ে ঘুরবো, খাবার নিয়ে ঘুরবো দেওয়ার জন্য। কিন্তু তা নেওয়ার মানুষ খুঁজে পাওয়া যাবে না। কেউ আর অভাবে থাকবেন না। আমরা সেই বাংলাদেশ চাই।

সোমবার (৮ এপ্রিল) মামুদপুর ইয়ুথ সোসাইটির উদ্যোগে নিম্ন আয়ের মানুষদের ঈদ সামগ্রী বিতরণকালে প্রধান অতিথির বক্তেব্যে এ কথা বলেন তিনি। এসময় সংগঠনের সদস্যরা উপস্থিত ছিলেন।

শাহ নিজাম বলেন, মানুষের মধ্যে আল্লাহর প্রতি শুকরিয়া, আন্তরিকতা থাকতে হবে। মানুষের আন্তরিক হতে হবে। যখন মানুষের মধ্যে এ গুণ আসবে তখন আমাদের মধ্যে কোন সংঘাত থাকবে না, প্রতিযোগীতা থাকবে না। আমি প্রার্থণা করি, আমাদের প্রত্যেকের মাঝে আন্তরিকতা, আল্লাহর প্রতি কৃতজ্ঞতা বেড়ে উঠুক। আমরা সবাই মিলে যদি কাজ করি দেশে কোন অভাব থাকবে না। হয়ত, একদিন আমরা দেওয়ার জন্য খাবার নিয়ে ঘুরবো কিন্তু উত্তরে বলা হবে, আলহামদুলিল্লাহ আমার এক বেলার খাবার আছে। আমার খাবার লাগবে না। আমি আল্লাহর কাছে কৃতজ্ঞ।

তিনি বলেন, যুব সমাজ যদি জেগে না ওঠে, সমাজের জন্য দেশের জন্য কাজ না করে তবে সুন্দর সমাজ গড়ে তোলা সম্ভব হবে না। আর সমাজ সুন্দর না হলে দেশ সুন্দর হবে না। আমাদের লক্ষ থাকা উচিত আমাদের দেশের মানুষ ক্ষুধার্থ না থাকুক, অভাবে না থাকুক। যে কারণে আমরা স্বাধীনতা অর্জন করেছি, সেই স্বাধীনতার সুফল মানুষ যেন পায়।

RSS
Follow by Email