বুধবার, এপ্রিল ২৪, ২০২৪
Led02রাজনীতি

অয়ন ওসমানের নির্দেশে ছাত্রলীগের অবরোধ বিরোধী বিক্ষোভ

লাইভ নারায়ণগঞ্জ: নগরীতে বিএনপি-জামায়াতের অবরোধের বিরুদ্ধে এমপি পুত্র ইমতিনান ওসমান অয়নের পক্ষ থেকে তোলারাম কলেজ ছাত্র-ছাত্রী সংসদ ও ছাত্রলীগের পক্ষ থেকে বিক্ষোভ মিছিল করা হয়েছে। বৃহস্পতিবার (৯ নভেম্বর) সকালে সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামানের নেতৃত্বে ওই বিক্ষোভ মিছিল আয়োজন করা হয়।

বিক্ষোভ মিছিলটি সরকারি তোলারাম কলেজ থেকে শুরু করে ডাক বাংলার মোড় হয়ে চাষাঢ়া গোল চত্ত্বর ঘুরে বঙ্গবন্ধু সড়কের প্রধান প্রধান পয়েন্ট প্রদক্ষিণ করে। পরে নূর মসজিদ দিয়ে ঘুরে চাষাঢ়া হয়ে সরকারি তোলারাম কলেজে এসে শেষ করা হয়। এ সময় বিএনপি-জামাতের বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দেয় শিক্ষার্থীরা।

সরকারি তোলারাম কলেজ ছাত্রলীগের সভাপতি হাবিবুর রহমান রিয়াদ বলেন, নারায়ণগঞ্জ-৪ আসনের এমপি শামীম ওসমান ও তারপুত্র অয়ন ওসমানের নির্দেশনায়, সরকারি তোলারাম কলেজের নেতৃবৃন্দ আমরা রাস্তায় নেমেছি এই হরতাল-অবরোধের বিরুদ্ধে। শিক্ষা প্রতিষ্ঠানে হাজার হাজার শিক্ষার্থীরা লেখাপড়া করতে আসে, বিএনপি-জামাত তাদের জীবন নষ্ট করার জন্য বাসে আগুন দিচ্ছে। আমরা ব্যর্থহীন কন্ঠে বলতে চাই, আমরা একেএম অয়ন ওসমানের নেতৃত্বে ও তাঁর নির্দেশনায় ঐক্যবদ্ধ আছি। আমরা বিএনপি অরাজকতার বিরুদ্ধে প্রতিবাদ গড়ে তুলবো।

তিনি আরও বলেন, বিগত ওই ৬দিনে বাংলাদেশে রাস্তা ঘাট বন্ধ থাকায় বিলিয়ন ডলার লোকসান হয়েছে। বিএনপি জামাত কি পারবে এই অর্থনৈতি ক্ষতি পূরণ করতে। তারা দেশের মানুষের ক্ষতি করছে, তারা দেশের শত্রু, জণগনের শত্রু। তাদের যদি রাজনৈতিক সংগঠন হতো তাহলে তারা দেশের ক্ষতি করতো না। বিএনপি জামাত হলো একটি সন্ত্রসী সংগঠন। নারায়ণগঞ্জের মাটিতে আমরা এই সন্ত্রসী সংগঠনকে দেখতে চাই না। আমাদের ছাত্র সমাজ এর প্রতিরোধ-প্রতিবাদ গড়ে তুলবে ইনশাল্লাহ। আমাদের এমপি শামীম ওসমান-অয়ন ওসমান বলেছেন, আমাদের ছাত্র সমাজের রায় হবে আগামী নির্বাচনে। আমাদের রায় হবে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে, এমপি শামীম ওসামনের পক্ষে। আমাদের ছাত্রদের রায় হবে নৌকা মার্কার পক্ষে।

এ সময় আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ মহানগর ছাত্রলীগের সভাপতি মেহেদী হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক সিমান্ত, সাংগঠনিক সম্পাদক সুফিয়ান, তোলারাম কলেজ ছাত্রলীগ নেতা সার্থক আহম্মেদ তোফা, মেহেদী হাসান প্রিন্স, শফিকুল ইসলাম অয়ন, রাকিবুল ইসলাম রবিন, সৈয়দ মানিক, বেলায়েত হোসেন অনিক, সিয়াম, শুভ, অর্পন, মানিক, আপন, মুন্না, রিফাত ও অমিওসহ নেতাকর্মী ও শিক্ষার্থীবৃন্দ।

RSS
Follow by Email