মঙ্গলবার, অক্টোবর ২৯, ২০২৪
Led04রাজনীতি

হরিলুটের আভাস দেখতে পাচ্ছি, প্রয়োজন জাতীয় ঐক্য: সাইফুল আলম

লাইভ নারায়ণগঞ্জ: জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় নির্বাহী পরিষদের সদস্য ও ছাত্রশিবিরের সাবেক সভাপতি সাইফুল আলম খান মিলন বলেছেন, আমাদের দেশে অবশ্যই সংস্কার করা প্রয়োজন। তবে দীর্ঘ সময়ের জন্য আমরা এই সরকারকে থাকতে বলি না। আমরা দুটি রোড ম্যাপ চাই। সংস্কার ও নির্বাচনের রোড ম্যাপ আমরা চাই। দেশে একটি সুষ্ঠু সুন্দর নির্বাচন আমরা চাই। তবে এই মুহূর্তে সবচেয়ে বড় প্রয়োজন জাতীয় ঐক্য। কিন্তু আমরা হরিলুটের আভাস দেখতে পাচ্ছি। তবে যে কোন মূল্যে জাতীয় ঐক্য ধরে রাখতে হবে। এক্ষেত্রে সবচেয়ে বেশি ভূমিকা রাখতে হবে বিএনপি ও জামায়াতে ইসলামীকে।

সোমবার (২৮ অক্টোবর) সন্ধ্যায় কালীবাজারে শিল্পকলা একাডেমিতে এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। ২০০৬ সালের ২৮ অক্টোবর ‘লগি বৈঠার তাণ্ডবে জামায়াতে ইসলামীর শহীদ ভাইয়ের স্মরণে’ এই সভার আয়োজন করা হয়।

সাইফুল আলম খান মিলন বলেন, আমরা জামায়াতের পক্ষ থেকে দৃঢ় প্রতিজ্ঞাবদ্ধ যে আমরা কোন ব্যক্তি স্বার্থ দলীয় স্বার্থ চিন্তা করবো না। জাতীয় স্বার্থ আমাদের সামনে প্রধান গুরুত্ব পাবে। এই ঐক্যের ভিত্তি হচ্ছে জুলাইয়ের আন্দোলন। নারী-পুরুষ সহ সব ধরনের সব পেশার মানুষ এই আন্দোলনে অংশগ্রহণ করেছিল। এটা কোন দলীয় আন্দোলন ছিলনা। সবার ঐক্যবদ্ধ চেষ্টায় স্বৈরাচারী শেখ হাসিনার পতনের দাবিতে এই আন্দোলন করা হয়। আমরা প্রয়োজনে আবারও জীবন দিবো। কিন্তু এই স্বাধীনতাকে ব্যর্থ হতে দেবো না।

বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগর শাখার উদ্যোগে আলোচনা সভায় কেন্দ্রীয় কর্মপরিষদের সদস্য ও মহানগর শাখার আমীর মুহাম্মদ আবদুল জব্বারের সভাপতিত্বে আরও উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ মহানগর বিএনপির আহবায়ক অ্যাডভোকেট সাখাওয়াত হোসেন খান, সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু, জামায়াতে ইসলামীর নারায়ণগঞ্জ মহানগরের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মনোয়ার হোসাইন, বাংলাদেশ শ্রমিক কল্যাণ ফেডারেশন নারায়ণগঞ্জ মহানগরীর সভাপতি হাফেজ আব্দুল মোমিন সহ প্রমুখ।

RSS
Follow by Email