মঙ্গলবার, অক্টোবর ২৯, ২০২৪
রাজনীতি

তরুণরা কিশোর গ্যাং ট্যাগ থেকে সরে না.গঞ্জের গৌরব হবে: মুনা

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ জেলা ছাত্র ফেডারেশন‘র সভাপতি ফারহানা মানিক মুনা বলেছেন, নারায়ণগঞ্জে ক্রীড়াঙ্গনে পরিবর্তন আসছে। নতুনভাবে গড়ে তোলার চেষ্টা হচ্ছে। সেই আয়োজন শুধু ছাত্রদের মাঠে যেতেই ভূমিকা রাখবে না। বরং নারায়ণগঞ্জকে পরিবর্তনের দিকে নিয়ে যাবে বলে আমরা বিশ্বাস করি। এতদিন তরুণদের গ্যাংসহ নানান ট্যাগ লাগিয়ে তাদের বদলে দেয়ার চেষ্টা হয়েছে। সেই ট্যাগ লাইন পরিবর্তিত হয়ে নারায়ণগঞ্জে তরুণ, কিশোররা নারায়ণগঞ্জের গৌরব হয়ে নতুন করে আবির্ভূত হবে।

সোমবার (২৮ অক্টোবর) দুপুরে ফতুল্লার ইসদাইরে পৌর ওসমানী স্টেডিয়ামে চব্বিশের স্মৃতি একাডেমি কাপ অনূর্ধ্ব ১৩ ফুটবল টুর্নামেন্ট‘র উদ্বোধনী অনুষ্ঠানে এই কথা বলেন তিনি। সাবেক জাতীয় ফুটবলার ও টুনার্মেন্ট কমিটির আহ্বায়ক সম্রাট হোসেন এমিলি টুর্নামেন্টের উদ্বোধনী অনুষ্ঠানের সভাপতিত্ব করেন। অনুষ্ঠানের সঞ্চালনায় ছিলেন ফুটবল কোচ ও টুর্নামেন্ট কমিটির সদস্য সচিব খলিলুর রহমান দোলন। এই অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন নারায়ণগঞ্জ চেম্বার অব কমার্স অ্যান্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও বিশিষ্ট ক্রীড়া সংগঠক মো. মাসুদুজ্জামান।

ফারহানা মুনা বলেন, নারায়ণগঞ্জের কিশোরদের নিয়ে ক্রীড়া প্রতিযোগিতার সুন্দর আয়োজন করা হয়েছে। এর জন্য মডেল গ্রুপের প্রতি নারায়ণগঞ্জবাসীর পক্ষ থেকে ও নারায়ণগঞ্জের ছাত্রদের থেকে সাধুবাদ জানাচ্ছি।

তিনি বলেন, নারায়ণগঞ্জে দীর্ঘ দিন ধরে কিশোর-তরুণদের বিভিন্নভাবে রাজনৈতিকভাবে অপব্যবহার করা হয়েছে। তরুণ সমাজ নষ্টের দিকে যাচ্ছিল। একসময়ে কিশোরেরা দাবা, ফুটবল খেলতো। সেই কিশোরেরা কিভাবে কিশোর গ্যাং এ রূপান্তরিত হলো, সেটাই আমরা দেখেছি। এই যে রাজনৈতিক দৌরাত্ম, রাজনৈতিক অপব্যবহার সকল কিছু রুখে দিতে পারে ক্রীড়া জগত। আজকে যারা ক্রীড়া জগতে ভূমিকা রাখছেন তাদের ধন্যবাদ জানাই। কিশোর-তরুণরা আগামী দিনে নারায়ণগঞ্জের গৌরব হবে সেই আশা রাখছি।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন সাবেক জাতীয় ফুটবলার রেজাউল করিম লিটন, সাবেক ক্রিকেটার শাহারিয়ার হোসেন বিদ্যুৎ, সাবেক ফুটবলার আজমল হোসেন বিদ্যুৎ, ফুটবলার ওয়ালী ফয়সাল, সুলতান আহমেদ, শহীদ হোসেন স্বপন।

আরও উপস্থিত ছিলেন, নারায়ণগঞ্জ জেলা ছাত্র ফেডারেশন‘র সভাপতি ফারহানা মানিক মুনা, সাবেক কাউন্সিলর অহিদুল ইসলামসহ অনেকে।

RSS
Follow by Email