মঙ্গলবার, অক্টোবর ২৯, ২০২৪
Led04সোনারগাঁ

সোনারগাঁয় চালককে কুপিয়ে গাড়ি ছিনতাইয়ের ঘটনায় আটক ৩

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে হানিফ মিয়া নামে এক চালককে কুপিয়ে হত্যার পর প্রাইভেটকার ছিনতাইয়ের ঘটনায় ৩ জনকে আটক করেছে পুলিশ। সোমবার (২৮ অক্টোবর) ঘটনার সত্যত্যা নিশ্চিত করেন সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বারী। এর আগে বন্দরের মদনপুর বাসস্টান্ড এলাকা থেকে কামরুল ইসলামকে ও ঢাকার তেজগাঁও সাত রাস্তার মোড় থেকে ওমর হোসেন বাবু ও মুজাহিদুল ইসলামকে আটক করা হয়েছে।

আটকৃতরা হলেন, উপজেলার কাঁচপুর নয়ামাটি এলাকার বাবুল মিয়ার ছেলে কামরুল ইসলাম (২৩), মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার বাউশিয়া এলাকার মনির হোসেনের ছেলে ওমর হোসেন বাবু (৩২) ও একই এলাকার গোলাম মাহমুদের ছেলে মুজাহিদুল ইসলাম কাউসার (৩৫)।

পুলিশ জানায়, গত শুক্রবার রাতে চারজন ছিনতাইকারী যাত্রী সেজে চালক হানিফ মিয়ার গাড়িতে করে বিমানবন্দর থেকে আসে। পরে সোনারগাঁয়ের ঢাকা চট্টগ্রাম মহাসড়কের পিরোজপুর চেঙ্গাকান্দি এলাকায় আসলে তারা চালককে হত্যা করে গাড়িটি ছিনতাই করে নিয়ে যায়। এ ঘটনায় তথ্য প্রযুক্তি ব্যবহার করে পুলিশের কয়েকটি দল বিভিন্নস্থানে অভিযান চালায়। এ ঘটনায় তিনজনকে বিভিন্ন জায়গা থেকে আটক করা হয়েছে। তারা এ হত্যায় জড়িত থাকা স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। আটকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

RSS
Follow by Email