সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
Led04রাজনীতি

পাড়া-মহল্লায় পাহাড়া দিন, হাসিনার প্রেতাত্মারা ঘুরাঘুরি করছে: এড. টিপু

লাইভ নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জ মহানগর বিএনপির সদস্য সচিব আবু আল ইউসুফ খান টিপু বলেছেন, আমাদের নেতা, আগামী দিনের বাংলাদেশের কর্ণধার বাংলাদেশে ফিরে আসবেন। আপনারা যুব সমাজ প্রস্তুত হন। বিগত দিনে শেখ হাসিনার ফ্যাসিস্ট সরকারের পতনের জন্য তারেক রহমানের নেতৃত্বে আপনারা রাজপথে থেকে আন্দোলন করেছেন। আগামী দিনেও আপনাদের তারেক রহমানের নির্দেশে বাংলাদেশ গঠনের জন্য কাজ করতে হবে। দেশের সংস্কারে, দেশের উন্নয়নে জাতীয়তাবাদী যুবদলের গুরুত্বপর্ণূ ভূমিকা পালন করতে হবে।

রবিবার (২৭ অক্টোবর) যুবদলের ৪৬ তম প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে মহানগর যুবদলের ফ্রি মেডিকেল সেবার উদ্বোধন কালে এই কথা বলেন তিনি। চাষাড়া শহীদ মিনারে এই ফ্রি মেডিকেল সেবা ও রক্তদান কর্মসূচীর আয়োজন করা হয়।

অনুষ্ঠানে এড. টিপু বলেন, বিগত ১৬ বছর যাবত যুবদলের নেতাকর্মীরা বাড়ি ঘরে থাকতে পারেন নাই। দলের প্রতিষ্ঠাবার্ষিকী জাকজমকভাবে পালন করতে পারে নাই। আজকে জাতীয়তাবাদী যুবদলের প্রতিষ্ঠা বার্ষিকীতে রক্ত দান কর্মসূচী, ফ্রি মেডিক্যাল সেবার ব্যবস্থা করেছে। শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল প্রতিষ্ঠা করেন। সেই আমলে শেখ মুজিবুর রহমান ও তার ছেলে শেখ কামাল বাংলাদেশের যুব সমাজকে বিপথগামী করেছিল। তখন ধর্ষণ, হানাহানি, ডাকাতি বেড়ে গিয়েছিল। তখন যুবসমাজকে দেশ গঠনে উদ্ভুদ্ধ করতে শহীদ জিয়াউর রহমান বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদল প্রতিষ্ঠা করেছিলেন। জাতীয়তাবাদী যুবদলের ইতিহাস ব্যাপক ইতিহাস, এটি আন্দোলন সংগ্রামের ইতিহাস।

তিনি আরও বলেন, ফ্যাসিস্ট হাসিনা সরকারের পতন হয়েছে। কিন্তু তার প্রেতাত্মারা এখনও বিভিন্ন থানায়, ইউনিয়নে, ওয়ার্ডে ঘুরাঘুরি করছে। সন্ত্রাসী কার্যকালাপ করার সুযোগ খুঁজছে। আপনারা প্রতিটি পাড়া-মহল্লায় পাহাড়া দিবেন। যেখানেই যুবলীগ, ছাত্রলীগ, আওয়ামী লীগ, শ্রমিক লীগের মতো সন্ত্রাসীদের দেখবেন তাদের প্রতিহত করবেন। তারা ষোলটি বছর চুরি, রাহাজানি, ধর্ষণ এমন কোন অপকর্ম সেই যে তারা করে নাই। তারা মানবতাবিরোধী কাজ করেছে। তাদেরকে আইনের আওতায় এনে বিচার করতে হবে। তাদেরকে আইনের হাতে তুলে দেয়ার চেষ্টা করুন। এদেরকে ধরিয়ে দিন।

RSS
Follow by Email