সোমবার, অক্টোবর ২৮, ২০২৪
রাজনীতি

খেলাধুলা নিয়ম-শৃঙ্খলা শেখায়, যুবসমাজের জন্য এর কোন বিকল্প নেই: মাজেদুল ইসলাম

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জ থানা বিএনপির সভাপতি মাজেদুল ইসলাম বলেছেন, খেলাধুলা এমন একটা জিনিস, এর ফলে শরীর ঠিক থাকে, ব্রেইন ঠিক থাকে। খেলাধুলা যুব সমাজকে মাদক থেকে দুরে রাখতে সাহায্য করে। নিয়ম শৃঙ্খলা শেখায়। লক্ষ ঠিক রাখতে সাহায্য করে। তাই খেলাধুলার কোন বিকল্প নেই। যুব সমাজকে বেশি বেশি খেলাধুলার সাথে সম্পৃক্ত করতে হবে। এতে সমাজ উপকৃত হবে।

রবিবার (২৭ অক্টোবর) বিকালে সিদ্ধিরগঞ্জের জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজ খেলার মাঠে এক ফুটবল টুর্নামেন্ট টুর্নামেন্ট‘র পুরষ্কার বিতরণী অনুষ্ঠানে এই কথা বলেন তিনি। জেডব্লিউপি‘র আয়োজনে বীর মুক্তিযোদ্ধা মরহুম আবুল কাশেম প্রধান স্মৃতি ফ্রীজকাপ ফুটবল টুর্ণামেন্টে অনুষ্ঠিত হয়। রবিবার এর ফাইনাল খেলায় বিজয়ীদের মাঝে পুরস্কার বিতরন করা হয়।

অনুষ্ঠানে মাজেদুল ইসলাম বলেন, মরহুম আবুল কাশেম প্রধান যতদিন বেঁচে ছিলেন, তিনি বিভিন্ন সামাজিক কাজে সম্পৃক্ত ছিলেন। তিনি মসজিদ কমিটি, ঈদগা কমিটি, মাদ্রাসা কমিটি এবং খেলাধুলা সহ বিভিন্ন সামাজিক কাজে নিয়োজিত ছিলেন। আজকে ওনার নামে যারা এই স্মৃতি টুর্ণামেন্ট করেছে, তাদেরকে অসংখ্য ধন্যবাদ জানাই। এই ধরণের মানুষ যারা আমাদের সমাজ থেকে চলে গেছে, আগামী দিনে এই ধরণের টুর্ণামেন্ট চলবে বলে আমি আশা করি। এতে আমরা আয়োজকদের সর্বাত্ত্বক সহযোগীতা করবো।

নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশনের ৯নং ওর্য়াডের সাবেক কাউন্সিলর ইস্রাফিল প্রধানের সভাপতিত্বে ও জেডব্লিউপি‘র সভাপতি সোহেল ও সাধারণ সম্পাদক মিজানুর রহমানের পরিচালনায় উক্ত পুরস্কার বিতরণ অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, সিদ্ধিরগঞ্জের জালকুড়ি ৯নং ওর্য়াড বিএনপির সভাপতি এড. মাসুদুজ্জামান মন্টু, সাধারণ সম্পাদক মহিউদ্দিন সিকদার, জালকুড়ি হাই স্কুল এন্ড কলেজের দাতা সদস্য জাকির হোসেন, মরহুম আবুল কাশেম প্রধান ছেলে বিশিষ্ট ব্যবসায়ী মাসুম প্রধান, ইউসুফ মিয়া, শাহ-জাহান ও মোক্তার হোসেন প্রমূখ।

RSS
Follow by Email