রবিবার, অক্টোবর ২৭, ২০২৪
Led03অর্থনীতি

পেঁয়াজের পাইকারি ব্যবসায়ীদের হুঁশিয়ার করলেন জেলা প্রশাসক

লাইভ নারায়ণগঞ্জ: জেলা প্রশাসক মাহমুদুল হকের সাথে মতবিনিময় করেছেন নারায়ণগঞ্জ শহরের পেঁয়াজের পাইকারি আড়তদার ও ব্যবসায়ীরা। রবিবার (২৭ অক্টোবর) দুপুর আড়াইটার দিকে জেলা প্রশাসকের কার্যালয়ে ব্যবস্যায়ীরা জেলা প্রশাসকের সাথে সাক্ষাৎ করেন।

বাজারে দ্রব্যমূল্য নিয়ন্ত্রনে এনে পণ্য সাধারণ মানুষদের হাতের নাগালে আনার লক্ষে ব্যবসায়ীদের সাথে আলোচনা করেন জেলা প্রশাসক। এসময় তিনি ব্যবসায়ীদের উদ্দেশ্যে দুটি নির্দেশনা দেন। নির্দেশনাগুলো হলো, যৌক্তিক মূল্যে পেঁয়াজ বিক্রি করুন এবং পণ্য ক্রয় রশিদ বা ভাউচার সংরক্ষণ করুন। বেশি দামে পণ্য বিক্রি করে বাজারকে কেউ অস্থিতিশীল করার চেষ্টা করলে এবং ভাউচার সংরক্ষণ না করলে যথাযথ আইনী ব্যবস্থা গ্রহণ করা হবে বলেও ব্যবসায়ীদের হুঁশিয়ার করেন তিনি।

বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্য সচিব মো. সেলিমুজ্জামান লাইভ নারায়ণগঞ্জকে জানান, জেলা প্রশাসকের সাথে সাক্ষাৎ করেছেন পেঁয়াজের আড়তদাররা। এসময় জেলা প্রশাসক ব্যবসায়ীদের যৌক্তিক মূল্যে পেঁয়াজ বিক্রি ও পণ্য ক্রয়ের ভাউচার সংরক্ষণের কথা বলেন। তার এ নির্দেশনায় ব্যবসায়ী ও আড়তদাররা সমর্থণ জানান। সেই সাথে যৌক্তিক মূল্যে পেঁয়াজ বিক্রি করার প্রতিশ্রুতি দেন।

মতবিনিময় সভায় আরও উপস্থিত ছিলেন, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জনাব মো. আলগমগীর হুসাইন, বিশেষ টাস্কফোর্স কমিটির সদস্য সচিব ও জাতীয় ভোক্তা অধিকার সংরক্ষণ অধিদপ্তর নারায়ণগঞ্জ‘র সহকারী পরিচালক মো. সেলিমুজ্জামান, জেলা প্রাণী সম্পদ কর্মকর্তার প্রতিনিধি ডা. মিতা চক্রবর্তী, জেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা মো. ছালাউদ্দিন ভূইয়া, জেলা কৃষি বিপণন কর্মকর্তা ইবনুল ইসলাম।

RSS
Follow by Email