রবিবার, অক্টোবর ২৭, ২০২৪
Led05রাজনীতি

স্বৈরাচার সন্ত্রাসীদের ভয় করবেন না, শুধু আল্লাহকে ভয় করুন: মাও. আবদুল জব্বার

লাইভ নারায়ণগঞ্জ: জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগরের আমীর মুহাম্মদ আবদুল জব্বার বলেছেন, বাংলাদেশের জনগণ যখন এগিয়ে যাচ্ছিলো তখনই লগি-বৈঠার নৃশংস হত্যাকান্ডের মতো ঘটনা ঘটায়। এতেই তারা খ্যান্ত হয় নাই, অন্ধকার কারগার প্রকোষ্ঠে আমাদের নেতা কর্মীদের নির্যাতন নিপীড়ন করেছিলো। একে একে জামায়াতের জাতীয় নেতৃবৃন্দকে জুডিশিয়াল কিলিংয়ের মাধ্যমে হত্যা করে। কোনো আদর্শিক আন্দোলনকে জুলুম নিপীড়ন ,অত্যাচারের মাধ্যমে থামানো যায়না।

শনিবার (২৬ অক্টোবর) নিতাইগঞ্জ মোড়ে এক সমাবেশে এই কথা বলেন তিনি। ২০০৬ সালের ২৮ অক্টোবর লগি বৈঠার নৃশংস হত্যাকান্ডের বিচারের দাবিতে এই সমাবেশের আয়োজন করে জামায়াতে ইসলামীর নেতৃবৃন্দ। নারায়ণগঞ্জ সাংগঠনিক দক্ষিণ থানা সেক্রেটারি খলিলুর রহমান টিটু’র সঞ্চালনায় থানা আমীর ডাঃ নুরুল ইসলাম এর সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন নারায়ণগঞ্জ মহানগরের কর্ম পরিষদ সদস্য মাওলানা সাইফুদ্দীন মনির, নারায়ণগঞ্জ মহানগরের সূরা ও কর্ম পরিষদ সদস্য সাঈদ তালুকদার, নারায়ণগঞ্জ সদর থানা আমির মাওলানা হাবিবুর রহমান সহ জামায়াত নেতৃবৃন্দ।

সমাবেশে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে কেন্দ্রীয় কর্ম পরিষদের সদস্য ও নারায়ণগঞ্জ মহানগরীর আমীর মুহাম্মদ আবদুল জব্বার বলেন, আপনারা কোন স্বৈরাচার সন্ত্রাসীকে ভয় পাবেন না, ভয় পাবেন শুধু আল্লাহকে। একটি দল নিষিদ্ধ হয়েছে, তাদেরকে ধরে ধরে আইনের আওতায় আনতে হবে। দেশের জন্য আমরা ঐক্যবদ্ধ হয়ে সম্মিলিত ভাবে কাজ করবো।

তিনি বলেন, আমরা জানি আমরা মরলে শহীদ, বাঁচলে গাজী। ঐসময়ে হত্যাকরীদের পরিচয় থাকা সত্ত্বেও আওয়ামী ফ্যাসিস্ট সরকার কোনো মামলাও নেয়নি। আজকে সময় এসেছে ২০০৬ সালে যাদের হত্যা করা হয় যার সংখ্যা প্রায় ৫০ জন, আজকে ২০২৪ এ যারা শহীদ হয়েছে তাদের সকলকে রাষ্ট্রের শহীদের মর্যাদা দিতে হবে।

RSS
Follow by Email