শনিবার, অক্টোবর ২৬, ২০২৪
Led04সোনারগাঁ

সোনারগাঁয়ে গাড়ির ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ের মহাসড়কে গাড়ির ধাক্কায় মোটরসাইকেলের দুই আরোহী নিহত হয়েছেন। শুক্রবার (২৫ অক্টোবর) রাত পৌঁনে ৮টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কাঁচপুরের নয়াবাড়ি এলাকায় ওই দুর্ঘটনাটি ঘটে। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন হাইওয়ে পুলিশের কাঁচপুর থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) কাজী ওয়াহিদ মোর্শেদ।

নিহতরা হলেন সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকার আলমগীর হোসনের ছেলে জাহিদুল ইসলাম (১৮)। সে বিকাশ মার্চেন্ট ট্রেডিং অফিসার ছিলেন। অপরজন সিদ্ধিরগঞ্জের মিজমিজি বাতানপাড়া এলাকার কামাল হোসেনের ছেলে সাইফুল ইসলাম (১৯)। সে সরকারী তোলারাম কলেজের দ্বিতীয় বর্ষের ছাত্র।

হাইওয়ে পুলিশের কাঁচপুর থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) কাজী ওয়াহিদ মোর্শেদ জানায়, জাহিদুল ইসলাম ও সাইফুল ইসলাম বিকেলে একটি মোটরসাইকেল দিয়ে ঘুরতে বের হন। রাত ৯টার দিকে বাসায় ফেরার পথে কাঁচপুরের নয়াবাড়ি এলাকায় পৌঁছলে পিছন দিক থেকে একটি অজ্ঞাতনামা যানবাহন তাদের বহনকৃত মোটরসাইকেলটিকে ধাক্কা দেয়। এতে তারা ছিটকে মহাসড়কে পড়ে গিয়ে ঘনাস্থলেই নিহত হন।

তিনি আরও বলেন, নিয়ন্ত্রণ হারিয়ে দুর্ঘটনা শিকার হয়েছেন কিনা কিংবা কোন গাড়ি তাদেরকে ধাক্কা দিয়েছিল কিনা তা আমরা তদন্ত করে দেখছি। নিহতের স্বজনদের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে তাদের লাশ দাফনের উদ্দেশ্যে নিয়ে গেছেন। এই ঘটনায় নিহতের স্বজনদের পক্ষ থেকে সড়ক দুর্ঘটনার একটি মামলা দায়ের করা হয়েছে।

RSS
Follow by Email