শনিবার, অক্টোবর ২৬, ২০২৪
রাজনীতি

ছাত্রলীগ নিষিদ্ধ হয়েছে, আওয়ামী লীগও নিষিদ্ধ হবে: আব্দুল জব্বার

লাইভ নারায়ণগঞ্জ: বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগর আমীর মুহাম্মদ আব্দুল জব্বার বলেন, গত সরকার পরিকল্পনা করেছিল, চিন্তা করেছিল এদেশ থেকে জামায়াতে ইসলামীর রাজনীতি নিষিদ্ধ করে চিরতরে ইসলামকে বিদায় করার। এখন আল্লাহ তাআলা তাদেরই বিদায় করার চিন্তা ভাবনা করতেছেন। ছাত্রলীগ নিষিদ্ধ হয়েছে একদিন আওয়ামী লীগও নিষিদ্ধ হবে। জঙ্গি তকমা দিয়ে আমাদের ঘরবন্দী করে রেখেছিল রাজনীতি করতে দেয়নি, কথা বলতে দেয়নি, এখন তারা কোথায়।

শুক্রবার (২৫ অক্টোবর) বিকাল ৩ টায় বন্দর খেয়াঘাট এলাকায় ৬ সালের লগি বৈঠার নৃশংস হত্যাকান্ডের বিচার ও শাস্তির দাবিতে সমাবেশ অনুষ্ঠিত হয়। মহানগর জামায়াতে ইসলামীর সিটি কর্পোরেশন ২২ নং ওয়ার্ডের আয়োজনে এই সভায় এ কথা বলেন আব্দুল জব্বার।

এসময় তিনি আরও বলেন, রাজনীতি করে টাকা ইনকাম. এটা শুধু জামাতে ইসলামীতে নেই। বরং দলকে দিতে হয়. অন্য দলগুলো বিলুপ্ত হয়ে যাবে. যদি রাজনীতি করে টাকা ইনকাম না করতে পারে। গত ২০০৬ সালের ২৮ অক্টোবর আওয়ামী লীগের নেতৃত্বে ১৪ দলের জোটের সন্ত্রাসীরা লগি বৈঠা নিয়ে জামায়াতের শান্তিপূর্ণ সমাবেশে হামলা চালিয়ে জামায়াতের নেতা কর্মীদের নৃশংসভাবে হত্যা করে। তারা মৃত লাশের উপর নৃত্য করে উল্লাস প্রকাশ করে। প্রতিটা গণমাধ্যমে এই পৈশাচিক দৃশ্য বিশ্ববাসী প্রত্যক্ষ করে। সেদিন ৫৫ জন দেশ প্রেমিক, ইসলামিক প্রেমিককে হত্যা করা হয়েছিল। আমরা যেসব সন্ত্রাসী এ নিশংস অপকর্ম করেছে সেসব সন্ত্রাসীদের দ্রুত গ্রেফতার করে বিচারের আওতায় আনার দাবী জানাচ্ছি।

এসময় প্রধান বক্তা ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগর নায়েবে আমীর মাওলানা আব্দুল কাইউম, বিশেষ অতিথি ছিলেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী নারায়ণগঞ্জ মহানগর সহকারী সেক্রেটারি মুহাম্মদ জামাল হোসাইন, নারায়ণগঞ্জ মহানগর কর্মপরিষদ সদস্য এড. মাইন উদ্দিন মিয়া, নারায়ণগঞ্জ মহানগর আদর্শ শিক্ষক পরিষদ সভাপতি মো. ওমর ফারুক। বক্তব্য রাখেন, বাংলাদেশ জামায়াতে ইসলামী বন্দর থানা দক্ষিণ শাখার সাধারণ সম্পাদক কাজী মামুন, নারায়ণগঞ্জ মহানগর প্রচার সম্পাদক আল হেলাল প্রমুখ।

RSS
Follow by Email