শনিবার, অক্টোবর ২৬, ২০২৪
বন্দর

বন্দরে গ্যাসের দাবিতে মানবন্ধন, তিতাসের কার্যালয় ঘেরাওয়ের হুঁশিয়ারি

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে এলাকায় গ্যাস দেওয়া ও বিগত চার বছরের গ্যাস বিল মওকুফের দাবিতে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে। শুক্রবার (২৫ অক্টোবর) সকাল ১০ টায় বন্দরে মদনগঞ্জ এলাকায় নাসিম ওসমান (৩য় শীতলক্ষ্যা সেতু) টোল প্লাজার সামনে এ কর্মসূচি পালন করা হয়। ১০ টাকার মানব সেবা ও মাদকমুক্ত সমাজ কল্যান সংস্থার সভাপতি মো. রাহাত ও এমএসসির আলহাজ্ব আলমগীর হোসেনের উদ্যোগে আয়োজিত এ মানববন্ধনে সিটি কর্পোরেশন ১৯-২০ নং ওয়ার্ড, কলাগাছিয়া ইউনিয়নের আলিনগর, ঘারমোড়া, চুনাভূড়া ও কলাগাছিয়া এলাকাবাসী উপস্থিত ছিলেন।

মানববন্ধনে বক্তারা বলেন, আমরা কেন গ্যাস পাইনা, প্রায় ৪ বছর যাবৎ নারায়ণগঞ্জ সিটি কর্পোরেশন ১৯-২০ নং ওয়ার্ড ও কলাগাছিয়া ইউনিয়নে কোন গ্যাস নেই, গ্যাসের সমস্যায় পরিবার পরিজন নিয়ে আমরা খুব কষ্টে দিনপাত করিতেছি। বেশি দামে লাকরী, এলপি গ্যাস, ইলেকট্রনিক চুলা ক্রয় করার পর ব্যবহার করিতেছি। এরপর অবশিষ্ট টাকা দিয়ে আমাদের সন্তানদের মুখে খাদ্য তুলে দেওয়ার মতো সামর্থ হয়না। আমরা বহুবার এ ব্যাপারে প্রতিবাদ সমাবেশ ও মানববন্ধন করেছি এবং পত্রিকায় অনেক লেখালেখি হয়েছে, সরকার কোন কর্ণপাত করেনি। আমরা অতি দ্রুত আমাদের এলাকায় গ্যাস চাই। অন্তর্বর্তী সরকারের কাছে আমাদের আকুল আবেদন, আপনারা আমাদের প্রতি সদয় হয়ে ১৯-২০ নং ওয়ার্ডে ও কলাগাছিয়া ইউনিয়নে অতি শীঘ্র গ্যাস দেওয়ার ব্যবস্থা করুন, নয়তো এ গ্যাসের ব্যাপারে আমরা প্রয়োজনে উপজেলা অফিস ঘেরাও করিব।

তারা আরো বলেন, আমাদের এলাকার বিগত চার বছরের গ্যাস বিল মওকুফ করতে হইবে। গ্যাস পাইনি বিধায় চার বছরের গ্যাস বিল মওকুফ চাই। তিতাস গ্যাস অফিসের বিভিন্ন দপ্তরে বহু অভিযোগ করেও কোনো ফলাফল পাইনি। আমরা সরকারের কাছে আবেদন করছি, আমাদের জন্য যেন দ্রুত গ্যাসের ব্যবস্থাটা করে দেয়া হয়। গ্যাস নাই, গ্যাস চাই, আমরা গ্যাসের মাধ্যমে পাক করে খেতে চাই। দ্রুত গ্যাসের সমস্যার সমাধান না হলে নারায়ণগঞ্জের তিতাস আঞ্চলিক কার্যালয় ঘেরাওয়ের হুঁশিয়ারিও দেন বক্তারা।

RSS
Follow by Email