শনিবার, অক্টোবর ২৬, ২০২৪
Led03রাজনীতি

সোনারগাঁয় বিভিন্ন মামলায় আ.লীগের পাচঁ নেতাসহ আটক ৬

লাইভ নারায়ণগঞ্জ: সোনারগাঁয়ে বৈষম্যবিরোধী আন্দোলনের মামলাসহ বিভিন্ন মামলায় আওয়ামীলীগের ৫ নেতাসহ মোট ৬ জনকে আটক করেছে পুলিশ। শুক্রবার (২৫ অক্টোবর) ঘটনার সত্যতা নিশ্চিত করে সোনারগাঁ থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল বারী। বৃহস্পতিবার এক অভিযানে উপজেলার বিভিন্ন জায়গা থেকে তাদের আটক করা হয়।

আটককৃতরা আ.লীগের নেতারা হলেন, কাঁচপুর কাচপুর এলাকার মৃত সায়েদ আলীর ছেলে ও কাঁচপুর ইউপির ১নং ওয়ার্ড আওয়ামী লীগের সদস্য সিরাজুল ইসলাম (৫০), একই এলাকার মৃত সায়েদ আলীর ছেলে ও কাচপুর ইউপির ১নং ওয়ার্ড যুবলীগের সদস্য আফজাল (৪২), মৃত বাদশা মিয়ার ছেলে ও কাচপুর ইউপির ১নং ওয়ার্ড আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক নুরু উদ্দিন ওরফে সাধু (৫২), একই গ্রামের সুরু ডাকাতের ছেলে ও আওয়ামীলীগের কর্মী মোফাজ্জল (৫৪), আব্দুর রব ওরফে বর ডাকাত এর ছেলে ও একই এলাকার ১নং ওয়ার্ড যুবলীগের সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ওরফে মিজান (৫০)।

পুলিশ জানায়, বৈষম্য বিরোধী আন্দোলনের প্রেক্ষিতে রুজুকৃত মামলাসহ বিভিন্ন মামলায় ৬ জনকে আটক করা হয়েছে। এর মধ্যে ৫ জন একই এলাকার বাসিন্দা ও আওয়ামীলীগ-অঙ্গসংগঠনের নেতাকর্মী। আটককৃতদেরকে শুক্রবার আদালতে প্রেরণ করা হয়েছে।

RSS
Follow by Email