শনিবার, অক্টোবর ২৬, ২০২৪
Led04ধর্ম

খেলা হবে বলে না.গঞ্জকে আর কলঙ্কিত হতে দেয়া যাবে না: মাও. জব্বার

লাইভ নারায়ণগঞ্জ: ‘এত বছর কথা বলতে পারিনি। কোন পত্রিকা সংবাদ প্রকাশ করতে পারেনি। যারা সত্য প্রকাশ করতে চেয়েছে তাদের পত্রিকা বন্ধ করে দেয়া হয়েছে। আমাদের কন্ঠকে কেউ বন্ধ করে রাখতে পারবে না। ২৮ অক্টোবরের তান্ডব পুরো জাতি দেখেছে। আদালতে মামলাও হয়েছিল। কিন্তু তারা বিশেষ ক্ষমতাবলে এ মামলাগুলোকে প্রত্যাহার করে নিয়েছিল।’

শুক্রবার (২৫ অক্টোবর) ফিলিস্তিনে ও লেবাননে ইসরায়েলী গণহত্যার প্রতিবাদে নারায়ণগঞ্জের শীর্ষ আলেমদের বিক্ষোভ সমাবেশে নারায়ণগঞ্জ মহানগর জামায়াতে ইসলামীর আমীর মাওলানা আব্দুল জব্বার এসব কথা বলেন।

তিনি আরও বলেন, আজ নতুন করে তাদের বিরুদ্ধে মামলা হচ্ছে। আমি বলতে চাই অবিলম্বে সেই হত্যাকারীদের গ্রেপ্তার করতে হবে। তাদের আইনের আওতায় নিয়ে আসতে হবে, নয়ত জনগণ আইন হাতে তুলে নেবে। ২৮ অক্টোবর সাধারণ কোন ঘটনা নয়। বাংলাদেশকে ব্যর্থ করতে এই ষড়যন্ত্র হয়েছে। ২০২৪ সালের গণহত্যার বিচার যেমন হবে, তেমনি ২৮ অক্টোবরের বিচারও হবে। খেলা হবে খেলা হবে বলে এই নারায়ণগঞ্জকে আর কলঙ্কিত হতে দেয়া যাবে না। আওয়ামী লীগের অনেকে অন্যান্য দলের মাধ্যমে রাজনীতিতে আসতে চেষ্টা করছে। আমি বলতে চাই কোন খুনী রাজনীতিবিদ হতে পারে না। নতুন করে সন্ত্রাস ও চাঁদাবাজি যারা করবে প্রশাসন তাদের বিরুদ্ধে ব্যবস্থা নেবে। নয়ত জনগণ তাদের হাত ভেঙে দেবে। দেশপ্রেমিক সকল দলের প্রতি আহ্বান। দলের চেয়ে বড় আমাদের আদর্শ আমরা বাংলাদেশী। জামায়াতকে দেশপ্রেমিক হওয়ার অপরাধে এই দলের নেতাকর্মীদের হত্যা করা হয়েছিল।

সমাবেশে হেফাজতে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় সিনিয়র নায়েবে আমীর ও ডিআইটি মসজিদের খতীব আল্লামা আব্দুল আউয়ালের সভাপতিত্বে এতে বক্তব্য রাখেন আমলাপাড়া মাদ্রাসার মুহতামিম মাওলানা আব্দুল কাদির, আলীরটেক মাদ্রাসার মুহতামিম হাফেজ আতাউল হক সরকার, দেওভোগ মাদ্রাসার ভাইস প্রিন্সিপাল মুফতী আব্দুর রহমান, বেফাক নারায়ণগঞ্জ জেলা সহ-সভাপতি মুফতী মুফিজুল ইসলাম, বাংলাদেশ খেলাফত আন্দোলন নারায়ণগঞ্জ জেলার আমীর আতিকুর রহমান নান্নু মুন্সি, ইসলামী আন্দোলন বাংলাদেশ নারায়ণগঞ্জ মহানগর সভাপতি মুফতী মাসুম বিল্লাহ, খেলাফত মজলিসের মহানগর সাধারণ সম্পাদক ইলিয়াস আহমদ। এ সময় আরও উপস্থিত ছিলেন, তালতলা মাদ্রাসার মুহতামিম মাওলানা মহিউদ্দিন খান, হাজিপাড়া মাদ্রাসার শিক্ষাসচিব মুফতী মাহমুদ হাসানের যৌথ পরিচালনায় এতে আরো বক্তব্য দেন- বন্দর উলামা পরিষদের সভাপতি মুফতী কবির হোসাইন, সাধারণ সম্পাদক হাফেজ কবির হোসাইন, ফতুল্লা থানা উলামা কল্যাণ পরিষদের সভাপতি মুফতী ফয়জুল্লাহ, বাগে জান্নাত মাদ্রাসার মুফতি আব্দুর রহীম, হাজি সাইজুদ্দীন মাদ্রাসার মুফতি আবুল হোসাইন, সিদ্ধিরগঞ্জের মুফতী নুর হোসাইন নূরানী, কাশীপুর ইমাম-উলামা ঐক্য পরিষদের সেক্রেটারি মুফতী আব্দুল হান্নান, মুফতি সালমান রফিকী প্রমুখ।

RSS
Follow by Email