শুক্রবার, অক্টোবর ২৫, ২০২৪
বন্দর

বন্দরে ডাকাত আখ্যা দিয়ে পুলিশের উপর হামলা, আটক ১

লাইভ নারায়ণগঞ্জ: বন্দরে ডাকাত আখ্যা দিয়ে পুলিশের উপর হামলা চালিয়ে আসামি ছিনিয়ে নেওয়ার ঘটনা ঘটেছে। এঘটনায় বুধবার (২৩ অক্টোবর) ধামগড় পুলিশ ফাঁড়ী উপ-পরিদর্শক ছামছুল হক বাদী হয়ে ২০ জনের নামে থানায় মামলা দায়ের করেন। সেই সাথে মাইনুদ্দিন নামে এক আসামিকে আটক করা হয়েছে।

এর আগে, মঙ্গলবার (২২ অক্টোবর) রাতে বন্দর উপজেলার মদনপুর ইউনিয়েনর কেওঢালা বাগদোবাড়িয়া এলাকায় পুলিশের উপর এ হামলার ঘটনা ঘটে। আহতদের মধ্যে পুলিশের এসআই ফাহেয়াত উদ্দীন ঢাকায় রাজারবাগ পুলিশ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। তিনি ধামগড় পুলিশ ফাঁড়ির ভারপ্রাপ্ত ইনচার্জ হিসেবে দায়িত্বে রয়েছেন।

এব্যপারে বন্দর থানা পুলিশের পরিদর্শক (অফিসার ইনচার্জ) তরিকুল ইসলাম লাইভ নারায়ণগঞ্জকে জানান, মদনপুর ইউপির বাগদোবাড়িয়া ভাঙ্গাব্রিজ এলাকায় এক বাড়িতে ৩ জন আটক রয়েছে, এমন একটি মামলা থানায় দায়ের করা হয়। এরই প্রেক্ষিতে সেখানে ভিক্টিমদের উদ্ধার করতে পুলিশের টিম যায়। সেখানে মাইনুদ্দিনসহ ৩ জনকে আটক করা হয়। এসময় ডাকাত আখ্যা দিয়ে পুলিশের উপর হামলার ঘটনা ঘটে ও আসামি ছিনিয়ে নেয়। এর প্রেক্ষিতে ২০ জনের নামে ও অজ্ঞাত আর ১০-১৫ জনের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। বৃহস্পতিবার চিরুণি অভিযান চালিয়ে মামলার প্রধান আসামি মাইনুদ্দিনকে গ্রেপ্তার করা হয়। অন্যান্যদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

RSS
Follow by Email