মঙ্গলবার, অক্টোবর ২২, ২০২৪
Led05সদর

গ্রেপ্তার করতে আসা পুলিশকেই ছুরিকাঘাতে করে পালালো আসামি

# পুলিশের একাধিক টিম আসামিকে গ্রেপ্তারে কাজ করছে
# আহত পুলিশ পঙ্গু হাসপাতালে জরুরি বিভাগে রয়েছে

লাইভ নারায়ণগঞ্জ: নগরীতে ছুরিকাঘাতে আহত করা হয়েছে এক পুলিশ সদস্যকে। ওয়ারেন্টের আসামিকে ধরতে এসে মূলত এমন ঘটনার শিকার হয় তিনি। মঙ্গলবার (২২ অক্টোবর) জিমখানা মোড়ে অবস্থিত ভিক্টোরিয়া হাসপাতালের অপর পাশে মসজিদের সামনে ওই ঘটনা ঘটে। এ সময় তাৎক্ষণিক আহত পুলিশ সদস্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে যাওয়া হয়।

আহত পুলিশ সদস্য হলেন কামরুজ্জামান (৩০)। তিনি নারায়ণগঞ্জ বন্দর থানার মদনগঞ্জ পুলিশ ফাঁড়িতে কর্মরত আছেন। তথ্যটি লাইভ নারায়ণগঞ্জকে নিশ্চিত করেছেন নারায়ণগঞ্জ সদর মডেল থানার ইন্সপেক্টর (অফিসার ইনচার্জ) নজরুল ইসলাম।

তিনি জানান, ঘটনাস্থলে আসামি ধরতে গেলে আসামি বাবু (২২) ভিকটিমকে ছুড়ি দিয়ে ডান কব্জিতে আঘাত করে পালিয়ে যায়। পরবর্তীতে পুলিশ সদস্যরা তাকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে, পরবর্তীতে রাজারবাগ পুলিশ হাসপাতালে নিয়ে আসে। পরবর্তীতে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়। বর্তমানে তিনি পঙ্গু হাসপাতালে জরুরি বিভাগে চিকিৎসাধীন রয়েছে।

পুলিশের এই কর্মকর্তা জানায়, এই ঘটনায় এখনো কোন মামলা হয়নি। আহত পুলিশ সদস্য কিছুটা সুস্থ হলে মামলা দায়ের করা হবে। এছাড়া আমাদের পুলিশের একাধিক টিম কাজ করছে আসামিকে গ্রেপ্তার করতে।

RSS
Follow by Email