সোমবার, অক্টোবর ২১, ২০২৪
Led02সিদ্ধিরগঞ্জ

সিদ্ধিরগঞ্জে আন্দোলনে নিহত হৃদয়ের লাশ উত্তোলন

লাইভ নারায়ণগঞ্জ: সিদ্ধিরগঞ্জে লাশ দাফনের তিন মাস পর ময়নাতন্তের জন্য হৃদয় নামে এক যুবকের লাশ উদ্ধার করা হয়েছে। রবিবার (২০ অক্টোবর) সকালে মিজমিজি পাইনাদী কেন্দ্রীয় কবরস্থান থেকে নারায়ণগঞ্জের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মোনাব্বর হোসেনের উপস্থিতিতে যুবকের লাশ উদ্ধার করা হয়।

এর আগে, গত ২০ জুলাই বৈষম্য বিরোধী আন্দোলনের সময় সিদ্ধিরগঞ্জে গুলিবিদ্ধ হয়ে নিহত হন হৃদয়। পরবর্তীতে মা মোসা. রিতা বাদি হয়ে সিদ্ধিরগঞ্জ থানা আওয়ামী লীগের সভাপতি মজিবুর রহমানকে প্রধান আসামি করে ১০ জনের নামে একটি হত্যা মামলা দায়ের করেন। মামলাটি আমলে নিয়ে কবর থেকে লাশ উত্তোলনের আদেশ দেন আদলত।

নিহত হৃদয় সুনামগঞ্জের ধর্মপাশা উপজেলার দুর্গাপুর গ্রামের তফে আলীর ছেলে। সে জীবিকা নির্বাহের তাগিতে পরিবারকে নিয়ে সিদ্ধিরগঞ্জে এক বাড়িতে ভাড়া থাকতেন। হিরাঝিলের একটি থাই গ্লাসের দোকানে সে চাকুরী করতেন।

এব্যাপারে সিদ্ধিরগঞ্জ থানার পুলিশ পরিদর্শক (অফিসার ইনচার্জ) আল মামুন জানান, নারায়ণগঞ্জের নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো. মোনাব্বর হোসেনের নেতৃত্বে নিহতের লাশ উত্তোলন করা হয়। ২১ আগস্ট থানায় দায়েরকৃত মামলার তদন্তের স্বার্থে নিহত হৃদয়ের লাশ উত্তেলন করা হয়েছে।

RSS
Follow by Email